Wednesday, May 18, 2022
বাড়িবিনোদনপ্রথম আইটেম গানে সামান্থার বাজিমাত

প্রথম আইটেম গানে সামান্থার বাজিমাত

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৯ ডিসেম্বর। দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ক্যারিয়ারের প্রথমবারের মতো কোনো চলচ্চিত্রের আইটেম গানে পারফর্ম করেই আলোচনার ঝড় তুলেছেন; সদ্য মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা: দ্য রাইজ’ চলচ্চিত্রের ‘ও আন্তাভা, ও আন্তাভা’ গান নিয়ে ইউটিউবের গ্লোবাল মিউজিক চার্টের চূড়ায় উঠেছেন তিনি।

গানটি ইউটিউবে প্রকাশের দুই সপ্তাহের মাথায় ৯ কোটিরও বেশি ‘ভিউ’ হয়েছে; যার ধাক্কায় ইউটিউবের গ্লোবাল চার্টের সবশেষ সপ্তাহে এক নম্বরে জায়গা করে নিয়েছে গানটি। গত সপ্তাহে এটি দ্বিতীয় নম্বরে ছিল।১৭ ডিসেম্বর ভারতজুড়ে তেলেগু ভাষার অ্যাকশন থ্রিলার চলচ্চিত্রটি মুক্তির পর থেকে সামান্থার পরিবেশনা নিয়ে আলোচনা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। গানের তামিল, তেলেগু ভাষার পাশাপাশি হিন্দি সংস্করণও প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান।

ইউটিউবের তালিকায় তৃতীয় নম্বরে জায়গা পেয়েছে ‘পুষ্পা’ সিনেমার আরেকটি গান ‘সামি সামি’। দ্বিতীয় স্থানে আছে নাইজেরিয়ার গায়ক সিকে’র গান ‘লাভ নোয়ানটিটি (নর্থ আফ্রিকার রিমিক্স সংস্করণ)। 

১০ ডিসেম্বর ইউটিউবে ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ প্রকাশের পর আলোচনার পাশাপাশি বিতর্কও উঠেছিল; গানের কথায় ও উপস্থাপনায় পুরুষদের ‘বিকৃতভাবে’ তুলে আনার অভিযোগ তুলে গানটি নিষিদ্ধেরও দাবি উঠেছিল।

এতে সামান্থার সঙ্গে পারফর্ম করেছেন দক্ষিণ ভারতের তারকা অভিনেতা আল্লু অর্জুন; বিতর্ক ঠেলে গানটির সাফল্যের উচ্ছ্বাস প্রকাশ করে সামান্থাকে শুভেচ্ছা জানান আল্লু।

ইতোমধ্যে ছবিটি হিন্দিসহ ভারতের প্রধান কয়েকটি ভাষায় মুক্তি পেয়েছে; বক্স অফিসে ঝড় তুলেছে।

মঙ্গলবার সিনেমার মুক্তি পরবর্তী সংবাদ সম্মেলনে আল্লু অর্জুন বলেন, “গানটি ইউটিউবের এক নম্বরে এসেছে; এটি খুব সাধারণ কোনো বিষয় নয়। এটি সবার ভালো লাগার মতো একটি গান। আমাকে বিশ্বাস করার জন্য সামান্থাকে ধন্যবাদ। তুমি আমার হৃদয় জয় করেছ।”

গীতিকার চন্দ্রবোসের কথায় ও দেবী শ্রী প্রাসাদের সংগীতে আলোচিত গানটিতে কণ্ঠ দিয়েছেন ইন্দ্রাবতী চৌহান।এ সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন রাশমিকা মানদানা; সিনেমাটি পরিচালনা করেন সুকুমার; চিত্রনাট্যও তার।গানটির সাফল্যে বেশ ফুরফুরে মেজাজে আছেন সামান্থা; বছরের শেষভাগে ছুটির আমেজে সমুদ্র স্নানে গোয়ায় গিয়েছেন তিনি। বন্ধুদের সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।চলতি বছর মুক্তিপ্রাপ্ত ‘ফ্যামিলি ম্যান ২’ ওয়েব সিরিজে অভিনয় করে আলোচনার মধ্যেই ছিলেন তিনি।২০১০ সালে মুক্তিপ্রাপ্ত তেলেগু সিনেমা ‘ইয়ে মায়ে চেসাভ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক ঘটে সামান্থার।

তামিল ও তেলেগু ভাষার চলচ্চিত্রের নিয়মিত এ অভিনেত্রী চার বার ফিল্ম ফেয়ার পুরস্কার পেয়েছেন।চলতি বছরের অক্টোবরে অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে দাম্পত্যজীবনের ইতি টেনেছেন সামান্থা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য