Wednesday, May 18, 2022
বাড়িবিনোদনজন্মদিনে সালমানকে ক্যাটরিনার ‍শুভেচ্ছা

জন্মদিনে সালমানকে ক্যাটরিনার ‍শুভেচ্ছা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৮ ডিসেম্বর। পরিবর্তিত বর্তমানে এসে সালমান খানকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন ক্যাটরিনা কাইফ।সোমবার ৫৬ বছর পূর্ণ করলেন সালমান। আর এই দিনে তাকে শুভেচ্ছা জানাতে ইন্সটাগ্রামকে বেছে নিলেন ক্যাটরিনা।

ইন্সটাগ্রাম স্টোরিতে সালমানের একটি সাদা কালো ছবির সঙ্গে ‘হ্যাপি বার্থডে’ স্টিকার দেন ক্যাটরিনা। তার সাথে একটি বার্তাও পোস্ট করেন তিনি।তাতে তিনি লিখেছেন, “আনন্দময় জন্মদিনের শুভেচ্ছা আপনাকে। আপনার মধ্যকার ভালোবাসার আলো এবং প্রতিভা সবসময় বিদ্যমান থাকুক।”

এক সময় সালমান-ক্যাটরিনা সম্পর্ক বলিউডে ছিল বহুল চর্চার বিষয়; যদিও তারা কেউ এ বিষয়ে মুখ খোলেননি।তার বহুদিন পর সম্প্রতি অভিনেতা ভিকি কৌশলকে জীবনসঙ্গী করেছেন ক্যাটরিনা। সালমান আজও ব্যাচেলরই রয়ে গেছেন।বিয়ের পর ক্যাটরিনা যে সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছে, তাতে সহশিল্পী হিসেবে সালমানই রয়েছেন। নতুন বছরের শুরুতেই ‘টাইগার জিন্দা হ্যায় ৩’ এর শুটিং শুরু হবে।

এদিকে জন্মদিনের আগে নিজের খামারবাড়িতে সাপে কাটলেও সোমবার সেখানেই জন্মদিনের পার্টির আয়োজন করেন সালমান খান। পার্টিতে দুই বছরের ভাগ্নি আয়াতকে সঙ্গে নিয়ে কেক কাটতে দেখা যায় এ বলিউড তারকাকে।সালমানের জন্মদিনের পার্টিতে তার পরিবারের সদস্যরা ছাড়াও সাইফ আলী খানের ছেলে ইব্রাহিম আলী খান, অভিনেতা ববি দেওল, রিতেশ দেশমুখ, নিখিল দ্বিবেদী, মনীষ পাল, পরিচালক সাজিদ নাদিদওয়ালাসহ আরও বেশ কিছু তারকা ছিলেন বলে ভারতের গণমাধ্যমের খবর।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য