Sunday, December 4, 2022
বাড়িরাজ্যরেমন্ডস টেক্সটাইল কোম্পানিতে চাকরি দেওয়ার উদ্যোগ এ ডি সি -র

রেমন্ডস টেক্সটাইল কোম্পানিতে চাকরি দেওয়ার উদ্যোগ এ ডি সি -র

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৯ ডিসেম্বর : এডিসি প্রশাসনের পক্ষ থেকে যুবতীদের ব্যাঙ্গালোর স্থিত রেমন্ডস টেক্সটাইল কোম্পানিতে চাকরি করতে পাঠানো হচ্ছে। আগ্রহীদের শিল্প দফতরের প্রধান আধিকারিকের সাথে যোগাযোগ করতে আহ্বান হয়। বুধবার প্রধান প্রশাসনিক ভবনে ২ নম্বর মিলানায়তনে সাংবাদিক সম্মেলন করে জানিয়েছেন উপ মুখ্যনির্বাহী সদস্য অনিমেষ দেববর্মা।

তিনি আরো জানান, এই কোম্পানিতে যারা চাকরি করতে ইচ্ছুক তারা মাধ্যমিক উত্তীর্ণ এবং ১৮ বছর ঊর্ধ্বে হতে হবে। প্রথম পর্যায়ে ৮৪ জনকে মনোনীত করা হয়েছে। মাত্র ৪৪ জন চাকুরিতে যোগ দিয়েছে বলে জানান তিনি। আরো বলেন এডিসি এলাকা থেকে মোট ৬৭২ জন কোম্পানির বিভিন্ন পদে নিয়োগ করতে কর্তৃপক্ষ রাজি হয়েছে। তিনি বলেন দ্বিতীয় পর্যায়ে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কিন্তু পরবর্তী সময় জানা

যাবে অর্থাৎ দ্বিতীয় পর্যায়ের পর যারা যাবে তারা নিজের অর্থ ব্যয় করে যেতে হবে। আর যারা বেঙ্গালুরু গিয়ে নিয়ম-শৃঙ্খলা তাদের পুনরায় রাজ্যে পাঠাবে। সুতরাং বেঙ্গালোর গিয়ে নিয়ম-শৃঙ্খলা অবশ্যই মানতে হবে বলে জানান তিনি। এদিন সাংবাদিক সম্মেলনে আরো উপস্থিত ছিলেন শিল্প দপ্তর আধিকারিক বিশ্বজিৎ সিনহা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য