Monday, April 15, 2024
বাড়িশ্রেণী বহির্ভূতআইপিএলের মাসখানেক আগে স্টেডিয়ামে তালা

আইপিএলের মাসখানেক আগে স্টেডিয়ামে তালা

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৫ ফেব্রুয়ারি : আইপিএল শুরু হতে আর মাসখানেকও বাকি নেই। তার আগেই তালা পড়ে গেল রাজস্থান রয়্যালসের ঘরের মাঠ সাওয়াই মান সিং স্টেডিয়ামে। জয়পুরের ওই স্টেডিয়াম ‘সিল’ করে দিল রাজস্থান সরকারের ক্রীড়া দপ্তর। রাজস্থান সরকারের দাবি, রাজ্যের ক্রিকেট সংস্থা সরকারের প্রাপ্য টাকা মেটায়নি।

গত শুক্রবার রাজস্থান সরকারের ক্রীড়া দপ্তর ক্রিকেট সংস্থাকে চূড়ান্ত সতর্কবার্তা দেয়। জানিয়ে দেওয়া হয়, টাকা না মেটালে স্টেডিয়াম এবং রাজস্থান ক্রিকেট সংস্থার দপ্তর সিল করে দেওয়া হবে। তারপরও টাকা না মেটানোয় এই পদক্ষেপ করা হয়েছে। শুধু স্টেডিয়াম নয়, সিল করে দেওয়া হয়েছে রাজস্থান ক্রিকেট সংস্থার অফিসও।
রাজস্থানের ক্রীড়া দপ্তরের অভিযোগ, বারবার বলা সত্ত্বেও সরকারের প্রাপ্য মেটাচ্ছে না রাজস্থান ক্রিকেট সংস্থা। সদ্য রাজস্থান প্রিমিয়ার লিগ থেকে ২০০ কোটি টাকা রোজগার করেছে আরসিএ। তার পরও সরকারের টাকা মেটায়নি। তাই বাধ্য হয়ে এই পদক্ষেপ করতে হয়েছে। সরকার বলছে, আরসিএর সঙ্গে সরকারের ১০ বছরের মৌ স্বাক্ষর হয়েছিল। কিন্তু সেই চুক্তির শর্ত পালন করেনি ক্রিকেট সংস্থা।


আইপিএলের একমাস আগে হঠাৎ স্টেডিয়াম বন্ধ হয়ে যাওয়ায় চাপে রাজস্থান রয়্যালস। তবে রাজস্থান সরকার তাদের আশ্বাস দিয়েছে আইপিএলের ম্যাচ আয়োজনে কোনও সমস্যা হবে না। রাজস্থান ক্রীড়া সংস্থার সচিন সোহন রাম চৌধুরী জানিয়েছেন, আইপিএল এবং অন্যান্য যা ম্যাচ রয়েছে তা আয়োজন করা হবে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য