Tuesday, April 16, 2024
বাড়িপ্রযুক্তিখাদ্য সরবরাহকারী অ্যাপের মাধ্যমে খাবার কেনার তিক্ত অভিজ্ঞতা সমাজমাধ্যমে তুলে ধরে নিয়েছেন...

খাদ্য সরবরাহকারী অ্যাপের মাধ্যমে খাবার কেনার তিক্ত অভিজ্ঞতা সমাজমাধ্যমে তুলে ধরে নিয়েছেন ক্ষুব্ধ দীপক

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৫ ফেব্রুয়ারি : অনলাইনে খাবার কিনেছিলেন ভারতীয় দলের ক্রিকেটার দীপক চাহার। অথচ তিনি খাবার হাতে পাওয়ার আগেই মোবাইলের অ্যাপে ফুটে উঠল, তিনি খাবার পেয়ে গিয়েছেন। বিস্মিত ক্রিকেটার সংশ্লিষ্ট সংস্থার দফতর ফোন করলে, তাঁকে ‘মিথ্যাবাদী’ বলা হয়েছে বলে অভিযোগ।
খাদ্য সরবরাহকারী অ্যাপের মাধ্যমে খাবার কেনার তিক্ত অভিজ্ঞতা সমাজমাধ্যমে তুলে ধরে নিয়েছেন ক্ষুব্ধ দীপক। ক্ষোভ উগরে দিয়ে ভারতীয় দলের ক্রিকেটার লিখেছেন, ‘‘ভারতে নতুন প্রতারণা। জ়োমাটোর অ্যাপ দেখাচ্ছে, আমাকে খাবার পৌঁছে দেওয়া হয়েছে! অথচ আমি কিছুই পাইনি। সংস্থার গ্রাহক পরিষেবায় ফোন করে বিষয়টি জানালে দাবি করা হয়েছে, আমাকে খাবার পৌঁছে দেওয়া হয়েছে। তবু আমি মিথ্যা বলছি। আমি নিশ্চিত বহু মানুষ এই ধরনের প্রতারণার শিকার হয়েছেন। জ়োমাটোকে সংযুক্ত করে সবাই নিজেদের অভিজ্ঞতা জানান।’’

রবিবার করা দীপকের পোস্ট ভাইরাল হওয়ার পর টনক নড়েছে জ়োমাটো কর্তৃপক্ষের। সমাজমাধ্যমে সংস্থাটির তরফে দীপকের ক্ষোভের উত্তরে লেখা হয়েছে, ‘‘দীপক, আমরা আপনার অভিজ্ঞতার কথা জেনে অত্যন্ত উদ্বিগ্ন। এমন অসুবিধার জন্য আমরা ক্ষমাপ্রার্থী। এই ধরনের বিষয়গুলি আমরা অত্যন্ত গুরুত্ব সহকারে বিবেচনা করি। আপনি নিশ্চিন্ত থাকতে পারেন। বিষয়টির দ্রুত সমাধানের জন্য আমরা বিস্তারিত ভাবে খতিয়ে দেখছি।’’ এর পর দীপক আবার লেখেন, ‘‘আমি বিষয়টি তুলে ধরতে চেয়েছিলাম। কারণ বহু মানুষ এ রকম সমস্যায় পড়েন। টাকা ফেরত দিয়ে এ রকম সমস্যার সমাধান হয় না। টাকায় মানুষের পেট ভরে না।
দীপকের অভিযোগের সঙ্গে সমাজমাধ্যমে সুর মিলিয়েছেন অনেকে। অনেকের অভিযোগ, দীপক ভারতীয় দলের সদস্য। পরিচিত মুখ। তাই পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করছে সংস্থাটি। সাধারণ মানুষদের ক্ষেত্রে এমন তৎপরতা দেখা যায় না।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য