Friday, August 19, 2022
বাড়িরাজ্যমুখ্যমন্ত্রীর সাথে সৌজন্যতামূলক সাক্ষাৎ প্রদ্যোতের

মুখ্যমন্ত্রীর সাথে সৌজন্যতামূলক সাক্ষাৎ প্রদ্যোতের

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৯ জুলাই : রাজ্যে মুখ্যমন্ত্রী নির্বাচিত হওয়ার পর নিয়ম অনুযায়ী প্রত্যন্ত এলাকার উন্নয়নের জন্য মুখ্যমন্ত্রীকে এডিসি প্রশাসনের পক্ষ থেকে অবগত করতে হয়। সে নিয়ম মেনে এডিসি-র প্রশাসনিক বিষয় নিয়ে আলোচনা করতে শনিবার মহাকরণ যান এমডিসি প্রদ্যোত কিশোর দেববর্মণ এবং এডিসির চেয়ারম্যান চেয়ারম্যান জগদীশ দেববর্মা, সিইও, ডেপুটি সি ই এম – অনিমেষ দেববর্মা।

 এদিন মহাকরণে গিয়ে নব নির্বাচিত মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহার সঙ্গে সাক্ষাৎ করে শুভেচ্ছা জানান।  রিসা ও পুস্প স্তবক তুলে দেন নব নিযুক্ত মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহার হাতে। এ ডি সি এলাকার বিভিন্ন সমস্যা নিয়ে দীর্ঘ সময় আলোচনা হয়। পরে বাইরে বের হয়ে এম ডি সি প্রদ্যোত কিশোর দেববর্মণ জানান মুখ্যমন্ত্রী নির্বাচিত হওয়ার পর নিয়ম মেনে সাক্ষাৎ করতে হয়। এদিন সাক্ষাতে এডিসি-র প্রশাসনিক বিষয়ে আলোচনা হয়েছে। বিভিন্ন সমস্যা রয়েছে এডিসি-তে। সেই সমস্যা গুলি সমাধান করতে সরজমিনে এ ডি সি এলাকায় যেতে মুখ্যমন্ত্রীকে আবেদন জানানো হয়।

রাজনীতির সাথে প্রশাসনকে মিলিয়ে নেওয়া উচিৎ নয়। এডিসি-র উন্নয়ন ছাড়া  সমগ্র রাজ্যের উন্নয়ন সম্ভব নয়। মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে এডিসি প্রশাসনের পক্ষ থেকে একটি চিঠি প্রদান করা হবে। তবে মুখ্যমন্ত্রী এডিসি-র সমস্যা গুলি নিয়ে সমস্ত দপ্তরের আধিকারিক ও এডিসি প্রশাসনের উপস্থিতিতে পর্যালোচনা বৈঠক করার কথা তাদের জানিয়েছেন। কারণ এডিসি এলাকায় অর্থিক ফান্ডের অভাব রয়েছে। বিশেষ করে প্রশাসনিক কাজ করার জন্য কর্মী সংকট রয়েছে। শূন্য পদ পূরণ করলে মাসিক বেতন দেওয়া সম্ভব নয়। এদিন ভিলেজ কাউন্সিল নির্বাচন নিয়েও আলোচনা হয়েছে বলে জানান এমডিসি প্রদ্যোত কিশোর দেববর্মণ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য