Friday, August 19, 2022
বাড়িরাজ্যশহিদ পরিবারের পাশে দাঁড়ালেন প্রাক্তন মুখ্যমন্ত্রী, আশ্বাস দিলেন সরকারি সহযোগিতার

শহিদ পরিবারের পাশে দাঁড়ালেন প্রাক্তন মুখ্যমন্ত্রী, আশ্বাস দিলেন সরকারি সহযোগিতার

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৫ জুলাই : শহিদ পরিবারের সাথে দেখা করলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। পরিবারের প্রতি সমবেদনা জানান। উল্লেখ্য, মঙ্গলবার বিশালগড়ের বাইদ্যাদিঘি কসবা এলাকার বাসিন্দা শহিদ বীর সেনা জওয়ান সঞ্জয় দেবনাথের বাড়িতে যান রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। আর মাত্র ৬ থেকে ৭ মাস পর বীর সেনা জওয়ান  সঞ্জয় দেবনাথ অবসর গ্রহণের কথা ছিল।

কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস তা আর হল না। বীর সন্তান সঞ্জয় দেবনাথের কফিন বন্দি দেহ ফিরে আসলো বাড়িতে। শহিদ সঞ্জয় দেবনাথের বাড়িতে বৃদ্ধ মা-বাবা সহ স্ত্রী ও ৫ বছরের এক পুত্র সন্তান রয়েছে। সঞ্জয় দেবনাথ শহীদ হয়েছে এই সংবাদ বাড়িতে আসার পর গোটা পরিবার মানসিকভাবে ভেঙে পড়ে। এইদিন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব শহিদ সঞ্জয় দেবনাথের বাড়িতে গিয়ে শহিদ সঞ্জয় দেবনাথের পতিকৃতিতে ফুল দিয়ে ওনার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। তারপর তিনি কথা বলেন বীর শহীদ সঞ্জয় দেবনাথের পরিবার-পরিজনদের সাথে। এদিন প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবকে কাছে পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন শহিদ জওয়ানের পরিবারের লোকজন। প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বীর শহীদ সঞ্জয় দেবনাথের পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান। পরে এক সাক্ষাৎকারে প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব জানান মানুষের জিবন বাচাতে গিয়ে শহিদ হয়েছেন রাজ্যের বীর সন্তান সঞ্জয় দেবনাথ।

 এই শহিদ বীর সন্তানের জন্য সমগ্র ত্রিপুরাবাসি গর্ববোধ করছে। শহিদ বীর সন্তানের পরিবার রয়েছে। তাই এই পরিবারকে সরকারি ভাবে কি কি সাহায্য করা যায়, সেই বিষয়ে তিনি রাজ্য সরকারের সাথে কথা বলবেন বলে জানান। প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব আরও বলেন শহিদ বীর সন্তান সঞ্জয় দেবনাথ নিজের জন্য নয়, অন্যের জীবন বাচাতে গিয়ে শহিদ হয়েছেন। তাই তাঁর পরিবারের পাশে থাকার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য