Saturday, July 2, 2022
বাড়িরাজ্যপরাজয়ের আতঙ্কে ষড়যন্ত্র করছেন সুদীপ রায় বর্মন : সুশান্ত

পরাজয়ের আতঙ্কে ষড়যন্ত্র করছেন সুদীপ রায় বর্মন : সুশান্ত

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২০ জুন : বর্তমান অকাল নির্বাচন সুদীপ রায় বর্মনের ষড়যন্ত্রের জন্য হতে চলেছে। সরকার ফেলে দিতে আগেও ষড়যন্ত্র করেছিলেন। কিন্তু সফল না হয়ে এখন পুর নির্বাচনের আবারো ষড়যন্ত্রের কৌশল হাতে নিলেন সুদীপ রায় বর্মন। সোমবার প্রদেশ বিজেপি কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে সুদীপ রায় বর্মন আক্রান্তের প্রসঙ্গে এ কথা বললেন মন্ত্রী সুশান্ত চৌধুরী। তিনি বলেন, আসন্ন উপনির্বাচনে প্রচার আগামী মঙ্গলবার বিকেল চারটায় শেষ হতে চলেছে।

প্রচারে বিরোধী দল কংগ্রেস থেকে শাসক দল বিজেপি এগিয়ে রয়েছে। মানুষের সমর্থন রয়েছে বিজেপি’র সাথে। তা বুঝতে পেরে আক্রান্ত হওয়ার ষড়যন্ত্র করলেন কংগ্রেস প্রার্থী সুদীপ রায় বর্মন। রবিবার রাতে রাজধানীর অভয়নগর এলাকায় তিনি আক্রান্ত হয়েছেন বলে মানুষের মধ্যে অপপ্রচার করে বিভ্রান্ত সৃষ্টি করতে চাইছেন। এর পেছনে মূলত একটাই উদ্দেশ্য সুদীপ রায় বর্মন নির্বাচনী শেষ সুযোগকে কাজে লাগিয়ে নাটক মঞ্চস্থ তৈরি করতে চাইছেন। তিনি ভেবেছেন এভাবে নাটক মঞ্চস্থ করে জয়ী হতে পারবেন। এর তীব্র নিন্দা জানায় বিজেপি বলে জানান তিনি।

আরো বলেন সেদিনের ঘটনায় কংগ্রেস মন্ত্রী সুশান্ত চৌধুরী এবং বিজেপি প্রার্থী ডাঃ অশোক সিনহার নাম জড়িয়ে মানুষের মধ্যে অপপ্রচার করছে। যাতে বিজেপিকে কালিমালিপ্ত করা যায়। কিন্তু মানুষ জানে এদিন রাতের বেলা সুদীপ রায় বর্মন বহিরাগতদের নিয়ে অভয়নগর এলাকায় গিয়ে বিজেপির প্রচার সজ্জা নষ্ট করেছেন। এবং তিনি সেদিন রাতের বেলা এলাকার অলক গোস্বামীর বাড়িতে গিয়েছিলেন যাতে বহিরাগতদের আশ্রয় দেওয়া যায়। পরবর্তী সময় এই ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন সুদীপ রায় বর্মন। খবর পেয়ে ছুটে গিয়েছেন তিনি এবং বিজেপির কার্যকর্তারা। পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনী দিয়ে সাথে সাথে সুদীপ রায় বর্মনকে পাঠানো হয়েছে বেসরকারি হাসপাতাল। কিন্তু মানুষ এই ধরনের অপপ্রচারে উপরে আর আস্থা রাখবে না। মানুষ ষড়যন্ত্রের ঊর্ধ্বে উঠে উন্নয়নের স্বার্থে বিজেপিকে ভোট দেবে বলে আশা ব্যক্ত করেন মন্ত্রী সুশান্ত চৌধুরী। আয়োজিত সাংবাদিক সম্মেলনে এছাড়াও উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপির মুখপাত্র সুব্রত চক্রবর্তী।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য