Wednesday, June 29, 2022
বাড়িরাজ্যমাথায় বন্দুক ঠেকিয়ে লুটপাট দুর্বৃত্তদের

মাথায় বন্দুক ঠেকিয়ে লুটপাট দুর্বৃত্তদের

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৯ জুন : ফিল্মি কায়দায় মাথায় বন্দুক ঠেকিয়ে বাড়ি থেকে স্বর্ণালঙ্কার এবং নগদ অর্থ লুটপাত করল দুষ্কৃতীরা। ঘটনার বিবরণে জানা যায় শনিবার গভীর রাতে এক দল দুষ্কৃতি খয়েরপুর বাইপাস সংলগ্ন দত্ত চৌমুনী এলাকায় বাসিন্দা গোপাল সরকারের বাড়িতে হানা দেয়। বন্দুক ঠেকিয়ে ঘর থেকে সমস্ত স্বর্ণালঙ্কার লুটপাট করে নেয় বলে অভিযোগ।

 বাড়ির মালিক গোপাল সরকার জানান রাত আনুমানিক আড়াইটার নাগাদ একদল দুষ্কৃতি ঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করেছে। ঘরে প্রবেশ করার পর দুষ্কৃতিরা গোপাল সরকার ও তার স্ত্রীর মাথায় বন্দুক ঠেকিয়ে প্রথমে তাদের ছেলে অসীম সরকার কোথায় জানতে চায়। অসীম বাড়িতে নেই জানতে পেরে দুষ্কৃতিরা বাড়ি থেকে স্বর্ণালঙ্কার এবং নগদ অর্থ লুট করে নিয়ে যায়। দুর্বৃত্তরা বলে যায় তিনি যেন তিন লক্ষাধিক টাকা তাদের জন্য রাখেন। গোপাল সরকার আরো জানান ঘটনার পর পুলিশকে খবর দেওয়া হয়। কিন্তু পুলিশ ঘটনাস্থলে পৌছাতে বিলম্ব করে। সরকার পরিবর্তনের পর আরও কয়েকবার দুষ্কৃতিরা তার বাড়িতে হানা দিয়েছে। তবে অন্যান্যবারের ন্যায় শনিবার রাতেও তিনি দুষ্কৃতিদের চিনতে পারেন নি। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

তবে যে চারজন এ ঘটনা সংঘটিত করেছে তারা চোর নয় বলে ধারণা অসীম সরকারের। কারণ এ ধরনের ঘটনা তিনি বিরোধী দল করার ফলে ২০১৮ সাল থেকেই করে আসছে দুর্বৃত্তরা। শনিবার রাতে প্রাণনাশের জন্য এসেছিল বলে জানান অসীম সরকার। ঘটনায় দেখা দিয়েছে চাঞ্চল্য। অসীম সরকারের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য