Wednesday, August 17, 2022
বাড়িরাজ্যবিজেপি'র তারকা প্রচার নিয়ে তৃণমূল কংগ্রেসের সমালোচনা

বিজেপি’র তারকা প্রচার নিয়ে তৃণমূল কংগ্রেসের সমালোচনা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৯ জুন : আগামী ২০ জুন রাজ্যে উপ নির্বাচনে ভোট প্রচারে করবেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় স্তরের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আগরতলা শহরে একটি জনসভায় বক্তব্য রাখবেন এবং উপনির্বাচনে দলের প্রার্থীদের হয়ে প্রচার করতেন তিনি। এর জন্য সমস্ত প্রস্তুতি গ্রহণ করেছে প্রদেশ তৃণমূল কংগ্রেস। রবিবার প্রদেশ তৃণমূল কংগ্রেস ক্যাম্পে সাংবাদিক সম্মেলন করে এ কথা জানান তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ।

সর্বভারতীয় স্তরে বিজেপি’র সাথে সিপিআইএম এবং কংগ্রেসের লড়াই নেই। তাই সিপিআইএম এবং কংগ্রেসকে ভোট দিয়ে ভোট নষ্ট না করতে বলেন কুনাল ঘোষ। এদিন তিনি ত্রিপুরা ভোট প্রচারে আসা বিজেপির তারকাদের কটাক্ষ করে বলেন, উপভোট প্রচারে বিজেপি তারকার তালিকায় পশ্চিমবঙ্গে বিজেপি’র কোন নেতার নাম নেই, এই প্রসঙ্গে বিজেপি’কে গরুর গাড়ির হেডলাইট বলে কটাক্ষ করলেন তৃণমূল কংগ্রেসের মুখোপাধ্যায় কুনাল ঘোষ। তিনি এদিন আসামের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্বশর্মার দিকে আঙুল তুলে বলেন প্রবল বর্ষণে আসামে বন্যায় লক্ষ লক্ষ মানুষ ক্ষতিগ্রস্ত। আর আসামের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্ব শর্মা ত্রিপুরায় রাজনৈতিক প্রচার করে বেড়াচ্ছেন। তিনি জেনে গেছেন ত্রিপুরার বিজেপির পায়ের নিচের মাটি সরে গেছে। ২০১৮ -র আগে রাজ্যে এসে তিনি বহু প্রতিশ্রুতি দিয়েছিলেন।

কিন্তু কোন প্রতিশ্রুতি পালন করতে পারেন নি তিনি। পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের আগে ঘুরঘুর করে করেছিলেন তাদের মানুষ প্রত্যাখ্যান করেছে। ত্রিপুরায় তারকা প্রচারে আসলে মানুষ তাদের আরো বেশি প্রত্যাখ্যান করবে বলে জানান তিনি। আরো বলেন, দিল্লি থেকে পশ্চিমবঙ্গের নির্বাচনের আগে গুষ্ঠি নিয়ে যারা দিল্লি থেকে বিজেপি নেতারা ডেইলি প্যাসেঞ্জার করেছিলেন, মানুষ তাদেরো প্রত্যাখ্যান করেছে। রাজ্যে তারকা তালিকায় স্থান পাওয়া রাজ্যে আসা লকেট চ্যাটার্জি পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে পরাজিত হয়েছেন। কিন্তু তখন তিনি নির্বাচনের প্রচার করেন নি। ত্রিপুরায় এসে যেন নাটক না করে, তার জন্য বলেন কুনাল। আরো বলেন, যে দল একটা মুখ্যমন্ত্রী চালাতে পারেনি, তাদের হয়ে ভোট প্রচারে আসা তাদের শোভা পায় না বলে জানান তিনি। আয়োজিত সংবাদিক সম্মেলনে এছাড়াও উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের প্রদেশ সভাপতি সুবল ভৌমিক, প্রাক্তন মন্ত্রী প্রকাশ দাস সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য