Wednesday, August 17, 2022
বাড়িরাজ্যপ্রাক্তন এবং বর্তমান মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে মনোনয়ন পত্র দাখিল যুবারাজনগরে

প্রাক্তন এবং বর্তমান মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে মনোনয়ন পত্র দাখিল যুবারাজনগরে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৬ জুন : মুখ্যমন্ত্রী এবং প্রাক্তন মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে সোমবার ৫৭ যুবরাজ নগর উপনির্বাচনে প্রার্থী মলিনা দেবনাথের মনোনয়নপত্র জমা দেন। এদিন মুখ্যমন্ত্রী নিজ কেন্দ্রে মনোনয়নপত্র জমা দিয়ে যান ধর্মনগরে। দুপুর একটায় ও.এন.জি.সি’র হেলিপ্যাডে অবতরণ করেন বর্তমান মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা এবং প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। সেখান থেকে চলে যান জেলা মন্ডল অফিসে।

 উপস্থিত ছিলেন ধর্মনগরের বিধায়ক তথা উপাধ্যক্ষ বিশ্ব বন্ধু সেন, মন্ত্রী ভগবান দাস, পানিসাগর বিধানসভা কেন্দ্রের বিধায়ক বিনয় ভূষণ দাস, ভারতীয় জনতা পার্টি সাধারণ সম্পাদক টিংকু রায় সহ বিভিন্ন স্তরের মন্ডল এবং প্রদেশের কর্মকর্তারা। সেখান থেকে একটি মিছিল করে ধর্মনগর মহকুমা ম্যাজিস্ট্রেটের অফিস তথা রিটার্নিং অফিসারের অফিসে গিয়ে প্রার্থী মলিনা দেবনাথ মনোনয়নপত্র জমা দেন। রিটার্নিং অফিসার এল ডার্লঙ এর কাছে মনোনয়নপত্র জমা দেন। জেলাশাসকের অফিস প্রাঙ্গণে মুখ্যমন্ত্রী কর্মী সমর্থকদের উদ্দেশ্যে বলেন আগামী ২৩ জুন উপনির্বাচনে সবাই মিলে ঝাঁপিয়ে পড়ে মলিনা দেবনাথকে অধিক ভোটের ব্যবধানে জয়ী করতে হবে। তিনি বলেন ভারতীয় জনতা পার্টি সন্ত্রাসবাদের দল নয়। যে সন্ত্রাসবাদের দল ২৫ বছর এই রাজ্যে শাসন করেছে তাদের অবসান হয়ে গেছে। প্রত্যেকে নিজে যার যার ভোটাধিকার প্রয়োগ করে দলকে সাহায্য করে বিশাল ভোটে জয়ী করার আহ্বান জানান।   

সদ্য প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বলেন উত্তর থেকে ই ভারতীয় জনতা পার্টির জয়যাত্রা শুরু হয়েছিল ।একসময় উত্তর ত্রিপুরা তে বিজেপি সর্বাধিক ভোট পেয়ে ভিত্তি গড়ে তুলেছিল ।যার উপর নির্ভর করে এখন রাজ্যে প্রতিষ্ঠিত বিজেপি পরিচালিত সরকার। তিনি ধর্মনগর, যুবরাজ নগর ,বাগবাসা, কুর্তি কদমতলা, পানিসাগর এইসব বিধানসভা এলাকার কর্মকর্তাদের বলেন নিজেদের মধ্যে কোন ধরনের ক্ষোভ থাকলে তা ভুলে গিয়ে সবাই একসাথে দলের জন্য ঝাঁপিয়ে পড়ে যেন কাজ করে। বর্তমান মুখ্যমন্ত্রী এবং তিনি উপ নির্বাচনের আগে দরকারে আরো সভা এসে করবেন তবে ভোটে মলিনা দেবনাথের জয়ের ব্যবধানটা যাতে সবার নজরে পড়ে।   

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য