Tuesday, June 28, 2022
বাড়িরাজ্যসুসজ্জিত বিশাল মিছিল করে শহর কাঁপিয়ে মানিক সাহা সহ দুই বিজেপি-প্রার্থীর মনোনয়ন...

সুসজ্জিত বিশাল মিছিল করে শহর কাঁপিয়ে মানিক সাহা সহ দুই বিজেপি-প্রার্থীর মনোনয়ন দাখিল

আগরতলা, ৬ জুন (হি.স.) : ত্রিপুরায় উপনির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন ৮ নম্বর টাউন বড়দোয়ালি কেন্দ্রের প্রার্থী তথা বর্তমান মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহা। প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লবকুমার দেবকে সাথে নিয়ে আজ সোমবার তিনি মনোনয়ন জমা দিয়েছেন। এছাড়া আজ ৬ নম্বর আগরতলা কেন্দ্রের বিজেপি প্রার্থী ডা. অশোক সিনহাও মনোনয়ন দাখিল করেছেন। সুসজ্জিত বিশাল মিছিল নিয়ে শহর কাঁপিয়ে বিজেপির দুই প্রার্থী এদিন মনোনয়নপত্র জমা দিলেন। মিছিলে মানুষের বিরাট সংখ্যায় উপস্থিতিতে জয় নিয়ে বিজেপিকে অনেকটাই নিশ্চিত করেছে বলেই মনে করা হচ্ছে।

আজ ত্রিপুরায় উপনির্বাচনে মনোনয়ন জমা দেওয়ার অন্তিম তারিখ। বিজেপি গত শনিবার চারটি আসনে প্রার্থী তালিকা ঘোষণা করেছিল। সুসজ্জিত মিছিল দুই প্রার্থীকে মনোনয়ন জমা দিতে নিয়ে গেছে। ড্রাম বাজিয়ে, মুহুর্মুহু স্লোগান দিয়ে বিজেপি কার্যকর্তারা পুরো শহর মাতিয়ে দিয়েছিলেন। এদিন মনোনয়ন জমা দিতে ডা. মানিক সাহা এবং ডা. অশোক সিনহার সাথে মিছিলে পা মিলিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক, উপমুখ্যমন্ত্রী জিষ্ণু দেববর্মা, শিক্ষামন্ত্রী রতনলাল নাথ, কারামন্ত্রী রামপ্রসাদ পাল, তথ্য ও সংস্কৃতি মন্ত্রী সুশান্ত চৌধুরী, মুখ্য সচেতক কল্যাণী রায়, বিধায়ক সুরজিত দত্ত, বিধায়িকা মিমি মজুমদার এবং প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লবকুমার দেব এবং তাঁর স্ত্রী নীতি দেব।এছাড়া ছিলেন, বিজেপির প্রদেশ উপ-সভাপতি রাজীব ভট্টাচার্য, সাধারণ সম্পাদক কিশোর বর্মণ, আগরতলার মেয়র দীপক মজুমদার, পুর নিগমের সেন্ট্রাল জোনের চেয়ারপার্সন রত্না দত্ত, হস্ততাঁত ও হস্তকারু শিল্প নিগমের চেয়ারম্যান বলাই গোস্বামী, হজ কমিটির চেয়ারম্যান জসিমউদ্দিন সহ অন্যান্যরা।

মনোনয়নপত্র জমা দেওয়ার আগে মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহা রামঠাকুর আশ্রম, শ্রীকৃষ্ণ মন্দির, লোকনাথ আশ্রম, আনন্দময়ী মা আশ্রম, লক্ষ্মীনারায়ণ মন্দির এবং সৎসঙ্গ আশ্রমে গিয়ে আশীর্বাদ নিয়েছেন। তিনি বলেন, এতদিন নিজের পরিবার এবং রোগীদের জন্য ভগবানের কাছে প্রার্থনা করেছি। আজ সমগ্র ত্রিপুরবাসীর কল্যাণের প্রার্থনা করেছি। ত্রিপুরবাসীর মঙ্গল কামনায় আশীর্বাদ চাইছি। তাঁর দৃঢ় বিশ্বাস, রাজ্যের উন্নতির জন্য ত্রিপুরবাসী আশীর্বাদ করবেন।

সদর মহকুমাশাসক তথা রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ডা. মানিক সাহা বলেন, রাজ্যসভা নির্বাচনেও মনোনয়ন জমা দিয়েছি। তবে আজ এক অন্য অনুভূতি নিয়ে মনোনয়ন পত্র জমা দিলাম। সরাসরি জনগণের ভোটে নির্বাচিত হওয়ার লড়াইয়ে নেমেছি। সাথে তিনি যোগ করেন, মনোনয়ন জমা দেওয়ার সময় প্রাক্তন মুখ্যমন্ত্রী সাথে ছিলেন। তাই নিন্দুকদের কথায় কান দিতে চাই না।

এদিকে, ৬ নম্বর আগরতলা কেন্দ্রের বিজেপি প্রার্থী ডা. অশোক সিনহা মনোনয়ন জমা দিয়ে বলেন, নতুন অভিজ্ঞতা নিয়ে নতুন পথ চলা শুরু করছি। এতকাল অন্যের জন্য এসেছিলাম, আজ নিজের জন্য মনোনয়ন জমা দিয়েছি। তাঁর দাবি, বিজেপির বিরাট সংগঠিত টিম এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আশীর্বাদে উপনির্বাচনে জয় অবশ্যম্ভাবী। তাঁর দাবি, ২০১৪ সাল থেকে পরিবর্তন মানুষ দেখছেন। সেই পরিবর্তনের সুফলে উন্নয়ন কেউ অস্বীকার করতে পারবেন না। তাই, উপনির্বাচনে জয় নিয়ে ভাবছি না।

কারামন্ত্রী রামপ্রসাদ পাল বলেন, বিজেপি চারটি আসনেই জয়ের জন্য ঝাঁপাবে। সাড়ে চার বছরের উন্নয়নের নিরিখে মানুষ ভোট দেবেন। তিনি আজ বিজেপি-ছুট দুই বিধায়ক কংগ্রেস নেতা সুদীপ রায়বর্মণ এবং আশিসকুমার সাহা সম্পর্কে বলেন, অকাল নির্বাচনের জন্য দায়ীদের কাছে মানুষ জবাব চাইবেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য