Tuesday, June 28, 2022
বাড়িরাজ্যসুদীপ ও আশিসের মনোনয়ন পত্র দাখিল

সুদীপ ও আশিসের মনোনয়ন পত্র দাখিল

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৬ জুন : শাসককে চ্যালেঞ্জ করে কংগ্রেসের দুই হেভিওয়েট নেতৃত্ব লড়তে চলেছেন শহরের দুটি প্রধান বিধানসভা কেন্দ্রে। সোমবার বেশ জাঁকজমকপূর্ণভাবে আগরতলা বিধানসভা কেন্দ্রের মনোনীত কংগ্রেস প্রার্থী সুদীপ রায় বর্মন এবং বড়দোয়ালি বিধানসভা কেন্দ্রের মনোনীত প্রার্থী আশীষ কুমার সাহা মনোনয়নপত্র দাখিল করেন।

রাজধানীর ৭৯ টিলা থেকে একটি সুবিশাল মিছিল সংঘটিত হয়। মিছিলের অগ্রভাগে উপস্থিত ছিলেন কংগ্রেসের পর্যবেক্ষক অজয় কুমার, কংগ্রেসের প্রার্থী আশীষ কুমার সাহা এবং সুদীপ রায় বর্মন। দুজন প্রার্থী দুটি বিধানসভা কেন্দ্রের দীর্ঘদিনের বিধায়ক। এদিন দুজনে জনগণের আশীর্বাদ নিতে ২৩ জুন গণদেবতার রায় চাইলেন। সুদীপ রায় বর্মন জানান, বিজেপি’র উপর মানুষের এখন আর আস্থা, ভরসা, বিশ্বাস নেই। মানুষ বিজেপির উপর ক্ষেপে উঠেছে। তাই মানুষ আগামী দিনে কংগ্রেসের হাত শক্তিশালী করতে চাইছে। যাতে কংগ্রেস এগিয়ে যেতে পারে। জনগণের বিশ্বাস কংগ্রেসের সাথে রয়েছে। সুতরাং উপনির্বাচনের ফলাফল কি হবে তার নির্ণায়ক প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব নয়। ফলাফলের নির্ণায়ক রাজ্যের জনগণ। আগামী ২৬ জুন স্পষ্ট হবে বলে জানান সুদীপ রায় বর্মন।

জনগণের আশীর্বাদ কংগ্রেসের শক্তি। আর এই শক্তির নিরিখে কংগ্রেস বিধানসভায় যাবে বলে জানান বড়দোয়ালি বিধানসভা কেন্দ্রের প্রার্থী আশীষ কুমার সাহা। আর ভারতীয় জনতা পার্টির যেহেতু রাজ্যবাসীর জন্য কোন কিছু করেনি, তাই ভারতীয় জনতা পার্টিকে ভোট দেওয়ার মতো কোনো উৎসাহ রাজ্যবাসীর মধ্যে নেই। আসন্ন উপনির্বাচনে মানুষকে অগণতান্ত্রিক সরকারের বিরুদ্ধে বড় সিদ্ধান্ত নিতে হবে বলে জানান আশীষ কুমার সাহা।

এদিন মিছিলটি শহরের জগতপুর, অভয়নগর সহ বিভিন্ন পথ পরিক্রমা করে মনোনয়ন দাখিল করতে আসে রিটার্নিং অফিসারের কাছে। মনোনীত দুই প্রার্থী মনোনয়নপত্র তুলে দেন রিটানিং অফিসারের হাতে। এদিন মনোনয়নপত্র দাখিল করাকে কেন্দ্র করে কংগ্রেস কর্মী সমর্থকদের মধ্যে উৎসাহ-উদ্দীপনার ছিল বেশ লক্ষণীয়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য