Tuesday, August 9, 2022
বাড়িরাজ্যমুখ লুকোতে পরিবর্তন করেছে মুখ্যমন্ত্রী : তৃণমূল কংগ্রেস

মুখ লুকোতে পরিবর্তন করেছে মুখ্যমন্ত্রী : তৃণমূল কংগ্রেস

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩০ মে : মুখ্যমন্ত্রী বদলানো হয় সংগঠন মজবুত করার জন্য নয়। সংগঠন শক্তিশালী করতে সভাপতি পরিবর্তন করতে হয়। কিন্তু মুখ্যমন্ত্রী পরিবর্তন করেছে কারণ সরকার কাজ করে নি বলে। এটা লুকাতে চাইছে বিজেপি। রাজ্যবাসীকে বিষয়টি খুলে বলে নি বিজেপি। রাজ্যবাসীর কাছে স্পষ্ট করা দরকার কেন মুখ্যমন্ত্রী বদল করা হয়েছে।

প্রদেশ তৃণমূল কংগ্রেস ক্যাম্পে সাংবাদিক সম্মেলন করে এমনটাই প্রশ্ন তোলেন তৃণমূল কংগ্রেসের আহ্বায়ক কুনাল ঘোষ। তিনি আরো বলেন, বিজেপি বুঝতে পারছে মানুষ তাদের প্রত্যাখ্যান করতে চাইছে। এখন বিজেপি মুখোশ বদলাতে চাইছে। আসলে কংকালটা এক। এটা বিজেপির মেনে নেওয়া দরকার। আসলে রাজ্যে বিজেপি সরকারে প্রতিষ্ঠিত হওয়ার পর মানুষের সেবা করতে পারে নি। আর বিপ্লব বাবু তো অসুস্থ হয় নি, এমনকি বিপ্লব বাবুর বয়স হয়নি, যে মুখ্যমন্ত্রীর পদ থেকে সরানো হয়েছে। আসলে তৃণমূল কংগ্রেসের চাপে পড়ে মুখ্যমন্ত্রী বদল হয়েছে। প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের বিরুদ্ধে তৃণমূল তোলা অভিযোগগুলি সত্য প্রমাণিত হয়েছে বলে জানান তিনি। এখন উপ নির্বাচন করতে চাইছে। কিন্তু কোনো লাভ হবে না ৫ বছরের তিনজন মুখ্যমন্ত্রী হলেও সরকারের ব্যর্থতা মুখ ঢাকতে পারছে না। যেভাবে মুখ্যমন্ত্রী পরিবর্তন করতে বাধ্য করা হয়েছে, সেইভাবে সরকার পরিবর্তন করা হবে বলে জানান কুনাল ঘোষ। এদিন আয়োজিত সাংবাদিক সম্মেলনে আরো উপস্থিত ছিলেন প্রদেশ তৃণমূল কংগ্রেসের সভাপতি সুবল ভৌমিক সহ অন্যান্যরা।

পরে নির্বাচনী প্রচারে বের হয়েছেন তৃণমূল কংগ্রেস। আসন্ন বড়দোয়ালি বিধানসভা কেন্দ্র সহ রাজ্যের মোট চারটি বিধানসভা কেন্দ্রের উপ নির্বাচনকে পাখির চোখ করে ইতিমধ্যে ময়দানে ঝাপিয়ে পড়েছে তৃনমূল কংগ্রেস। বড়দোয়ালি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনকে সামনে রেখে সোমবার বড়দোয়ালি বিধানসভা এলাকায় মিছিল সংগঠিত করল তৃনমূল কংগ্রেস। মিছিলের অগ্রভাগে ছিলেন তৃনমূল কংগ্রেসের প্রদেশ সভাপতি সুবল ভৌমিক, প্রকাশ দাস সহ অন্যান্যরা। সুবল ভৌমিক জানান এই উপনির্বাচন সেমিফাইনাল। কোয়ার্টার ফাইনালে দল সফল হয়েছেন। আসন্ন চারটি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে তৃনমূল কংগ্রেসের প্রার্থীরা জয়ী হবে বলেও আশা ব্যক্ত করেন তিনি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য