Monday, June 27, 2022
বাড়িরাজ্যউল্টা পাল্টা কেউ যদি কিছু করে তাহলে যোগ্য জবাব দেওয়া হবে :...

উল্টা পাল্টা কেউ যদি কিছু করে তাহলে যোগ্য জবাব দেওয়া হবে : সুদীপ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৬ মে : লড়াই তো করছে রাজ্যের জনগন। স্বৈরাচারী শাসনের সাথে জনগণ লড়াই করছে। অর্থাৎ জনগণ বনাম অত্যাচারিতা, জনগণ বনাম অশুভ শক্তির লড়াই। আর কংগ্রেসের সাথে মানুষের শুভ কামনা। তাই উপনির্বাচন নিয়ে কংগ্রেসের ভয় নেই। এক সাক্ষাৎকারে এমনটাই বললেন কংগ্রেস নেতা সুদীপ রায় বর্মন।

 আর শান্তিপূর্ণ নির্বাচন হবে বলে আশাবাদী তিনি। তিনি বলেন, পুর নির্বাচনের মতো গনতন্ত্র হরণ করে ছাপ্পা ভোট করতে পারবে না বিজেপি। এটা রাজ্য নির্বাচন কমিশনের তত্ত্বাবধানে নয়। দিল্লি নির্বাচন কমিশনের তত্ত্বাবধানে হবে। শাসক গোষ্ঠী যদি গনতন্ত্র হরণের কথা ভাবে তাহলে এটা ভুল ভাবছে বলে জানান শ্রী বর্মণ। উল্টা পাল্টা কেউ যদি কিছু করে তাহলে যোগ্য জবাব দেওয়া হবে। কারণ জনগণের উপর কংগ্রেসের আস্হা আছে। জনগনকে পাশে নিয়ে লড়াই করা হবে। এবং নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ এবং শান্তিপূর্ণ করতে নির্বাচন কমিশনের কাছে আধা সামরিক বাহিনী চাওয়া হবে জানান সুদীপ রায় বর্মন। তিনি আরো বলেন, নির্বাচন নিয়ে কংগ্রেস পুরোপুরি প্রস্তুত।

রাজ্যের চারটি বিধানসভা কেন্দ্রের মানুষ দীর্ঘ ৫০ মাসের অভিজ্ঞতার নিরিখে ভোট দেবে উপনির্বাচনে। ২০১৮ সালে যে প্রত্যাশা নিয়ে রাজ্যের মানুষ ভোট দিয়ে সরকারে বিজেপি ‘কে প্রতিষ্ঠা করেছিল, সেই প্রত্যাশা পূরণে ব্যর্থ সরকার। শুধু ব্যর্থতার পরিচয় দেয় নি, কলঙ্কিত ইতিহাস তৈরি করেছে বললেন কংগ্রেস নেতা আশীষ কুমার সাহা। শুধু বাহুবলের মাধ্যমে মানুষের স্বাধীনতা, মতামত এগুলি দাবিয়ে রেখেছে। তাই এই স্বৈরাচারী শাসন থেকে মানুষ রাস্তা খুঁজছে। তাই মানুষের রায় নিয়ে কংগ্রেস রাজ্যে নতুন ইতিহাস গড়বে বলে জানান আশীষ কুমার সাহা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য