Tuesday, June 28, 2022
বাড়িরাজ্যঅতীতকে ভুলে গেলে চলবে না, মনে রাখতে হবে : বিপ্লব

অতীতকে ভুলে গেলে চলবে না, মনে রাখতে হবে : বিপ্লব

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২২ মে : অতীতকে ভুলে গেলে চলবে না। ভবিষ্যৎ নির্মাণের পাশাপাশি অতীতকে মনে রাখতে হবে। রবিবার কল্যাণপুরের কুঞ্জবন স্কুল মাঠে এক মত বিনিময় সভায় এমনটা বলেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। তিনি মানুষের সাথে থাকতে চান। সমাজের অন্তিম ব্যক্তির কাছে পৌছাতে চান। তাদের কাছ থেকে জানতে চান তারা কেমন আছে। তাদের কি কি চাওয়া পাওয়া আছে।

২০২৩ সালে দ্বিগুণ শক্তি নিয়ে বিজেপিকে ক্ষমতায় প্রতিষ্ঠা করার জন্য সকলকে তৈরি হওয়ার আহ্বান জানান তিনি। এইদিন কুঞ্জবন স্কুল মাঠে প্রধানমন্ত্রী কিষাণ সম্মান নিধি ও প্রধানমন্ত্রী আবাস যোজনা প্রকল্পের সুবিধা ভোগীদের সাথে মত বিনিময় সভা করেন। এইদিন কুঞ্জবন এলাকায় গিয়ে প্রথমে কুঞ্জবন এলাকায় প্রধানমন্ত্রী আবাস যোজনার বেশ কয়েকজন সুবিধাভোগীর বাড়িতে যান প্রাক্তন মুখ্যমন্ত্রী। ঘর প্রাপকদের নির্মিত ঘর সরজমিনে পরিদর্শন করে ঘর প্রাপকদের সাথে কথা বলেন তিনি। পরে  কুঞ্জবন স্কুল মাঠে  সুবিধাভোগীদের সাথে মত বিনিময় সভায় অংশগ্রহণ করেন। এইদিনের সভায় আলোচনা করতে গিয়ে প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বলেন তিনি।

মত বিনিময় সভায় প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের সাথে উপস্থিত ছিলেন মন্ত্রী ভগবান চন্দ্র দাস, বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী রায়, কল্যাণপুরের বিধায়ক পিনাকি দাস চৌধুরী, খোয়াই জেলার সভাধিপতি জয়দেব দেববর্মা সহ অন্যান্যরা। মত বিনিময় সভা শেষে বিপ্লব কুমার দেব পূর্ব কুঞ্জবন অঙ্গনওয়ারী কেন্দ্রে যান। সেখানে সাধ ভক্ষন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এক গর্ভবতী গৃহবধূকে আশীর্বাদ প্রদান করেন তিনি। পাশাপাশি এক শিশুর আন্নপ্রাশন অনুষ্ঠানে অংশগ্রহণ করে শিশুর মুখে অন্ন তুলে দেন। এইদিন প্রাক্তন মুখ্যমন্ত্রীর মত বিনিময় সভায় প্রধানমন্ত্রী কিষাণ সম্মান নিধি ও প্রধানমন্ত্রী আবাস যোজনার সুবিধাভোগীদের পাশাপাশি সাধারন মানুষের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য