Monday, May 16, 2022
বাড়িরাজ্যরাস্তা সংস্কারের দাবিতে পথ অবরোধ

রাস্তা সংস্কারের দাবিতে পথ অবরোধ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১২ মে : কৈলাশহর টিলাবাজার থেকে বাবুবাজার পর্যন্ত রাস্তা সংস্কারের দাবিতে পথ অবরোধ অটো চালক এবং টমটম চালকদের। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ।

রাস্তা সংস্কারের দাবিতে পথ অবরোধ করল অটোচালক এবং টমটম চালকরা। দাবি উঠেছে রাস্তা সংস্কার করার। জানা যায়, ঊনকোটি জেলার কৈলাশহর টিলাবাজার থেকে  বাবুর বাজার যাওয়ার রাস্তাটি দীর্ঘদিন ধরেই বেহাল অবস্থায় পড়ে আছে। স্বল্প বৃষ্টিতে রাস্তায় জল জমে থাকে। রাস্তাটির এই বেহাল অবস্থার কারণে যান চালক থেকে শুরু করে পথ চলতি মানুষ চরম দুর্ভোগের শিকার হতে হচ্ছে।

পথ চলতি মানুষ এবং যান চালকদের দীর্ঘদিনের দাবি ছিল রাস্তাটি সংস্কার করে যাতায়াতের উপযোগী করার জন্য। কিন্তু  পি ডব্লিউ  ডি দপ্তরের  আধিকারিকরা সেই বিষয়ে কোন নজরই  দিচ্ছে না বলে অভিযোগ। রাস্তাটি সংস্কার না করায় বৃহস্পতিবার অটো চালক ও টমটম চালকরা টিলাবাজার থেকে  বাবুর বাজার যাওয়ার রাস্তাটি  সংস্কারের দাবিতে অবরোধ করে। পূর্বেও অটো এবং টমটম চালকরা পথ অবরোধে বসেছিল।  তখন পূর্ত দপ্তরের আধিকারিকরা এসে অবরোধকারীদের আশ্বাস দিয়েছিল খুব শীঘ্রই  রাস্তাটি সংস্কারের কাজে হাত লাগানো হবে। কিন্তু এখন পর্যন্ত সংশ্লিষ্ট দপ্তরের আধিকারিকরা রাস্তা সংস্কারের কাজে  হাত লাগাতে কোন উদ্যোগ গ্রহণ করেনি। তাই রাস্তার বেহাল দশার কারণে অতিষ্ঠ হয়ে আবারো অটো  এবং টমটম চালকরা পথ অবরোধে বসে। তাদের দাবি টিলাবাজার থেকে বাবুর বাজার যাওয়ার রাস্তাটি  অতিসত্বর সংস্কার করার ব্যবস্থা করতে  হবে। এদিন সকাল থেকেই চলে পথ অবরোধ। খবর পেয়ে  অবরোধ স্থলে ছুটে আসে  ইরানি থানার পুলিশ ও টি এস আর জওয়ানরা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য