Wednesday, May 18, 2022
বাড়িরাজ্যআগুনে ভস্মীভূত ১০ টি ঘর, পরিদর্শনে গেলেন বিধায়ক সুরজিৎ দত্ত এবং মেয়র...

আগুনে ভস্মীভূত ১০ টি ঘর, পরিদর্শনে গেলেন বিধায়ক সুরজিৎ দত্ত এবং মেয়র দীপক মজুমদার

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৯ মে। : বিধ্বংসী আগুনে ভস্মীভূত দুই বাড়ির ১০ টি ঘর। অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে রবিবার রাতে রাজধানীর ৮ নম্বর এলাকায় অনুপম ভট্টাচার্যের বাড়িতে। পরবর্তী সময় আগুন ছড়িয়ে পড়ে পাশের বাড়িতে। স্থানীয়রা দমকল কর্মীদের খবর দিলে ঘটনাস্থলে ছুটে আসে দমকলের ছটি ইঞ্জিন। দীর্ঘ চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও বেগ পেতে হয় দমকল কর্মীদের।

 এদিন অগ্নিকাণ্ডের ঘটনায় দুটি রান্নার গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ হয়েছে বলে জানায় এলাকাবাসী। তবে পাশের বাড়ির মহিলা অভিযোগ, অনুপম ভট্টাচার্যের বাড়িতে দুই পরিবার রয়েছে তাদের ঘরে প্রায়ই স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া চলত। এদিনও স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া থেকে অগ্নিকান্ডের সূত্রপাত বলে ধারণা। আরো জানান এক পরিবারের বিরুদ্ধে বহুবার এলাকায় অনুপম ভট্টাচার্য অভিযোগ তুলেছিলেন। কিন্তু বাড়ি থেকে তুলেন নি।

 যার পরিণাম এই অগ্নিকাণ্ড বলে ধারণা পাশের বাড়ির মহিলা সহ এলাকাবাসীর। বাড়ির মালিকের অভিযোগ প্রতিদিনের মতো এদিনও ভাড়াটিয়া অমৃতা সরকার এবং মহিলার স্বামী বিশ্বজিৎ সরকার দুজনের ঝগড়া করে বাড়িতে ফিরে। পরবর্তী সময় পাম্প স্টোর্ভ জ্বালিয়ে আত্মহত্যার চেষ্টা করে। আর এর থেকে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে বলে ধারণা। ভাড়াটিয়া বিশ্বজিৎ সরকার পেশায় টমটম চালক। তিনি জানান পাম্প স্টোর্ভ থেকে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। ঘটনায় গুরুতর আহত হয়েছেন স্ত্রী। বর্তমানে জিবি হাসপাতালে চিকিৎসাধীন। সোমবার সকালে ঘটনাস্থল পরিদর্শনে যান মেয়র দীপক মজুমদার। তিনি অগ্নিকাণ্ডের ঘটনা স্থল পরিদর্শন করে জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় ৬ টি পরিবার ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘটনাটি সম্পূর্ণ দুঃখজনক ঘটনা। তিনিও কিছু আর্থিক সহযোগিতা করেছে। পরিবারগুলি যাতে আগামী দিনে এলাকায় থাকতে পারে তার জন্য আগরতলা পুর নিগমের পক্ষ থেকে কোনো ধরনের সহযোগিতা করা যায় কিনা সে বিষয়টি তিনি দেখবেন বলে আশ্বাস দেন। এলাকার বিধায়ক সুরজিৎ দত্ত জানান, অসহায় পরিবারগুলিকে সহযোগিতা অবশ্যই করা হবে। পরবর্তী সময় ঘটনাস্থলে ছুটে যান সদর মহকুমা শাসক সহ প্রশাসনিক আধিকারিকেরা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য