Sunday, May 15, 2022
বাড়িরাজ্য২৪ ঘণ্টায় সংক্রমিত ৩

২৪ ঘণ্টায় সংক্রমিত ৩


আগরতলা, ৭ মে (হি.স.) : করোনার সংক্রমণে হঠাৎ বৃদ্ধি হল ত্রিপুরায়। গত ২৪ ঘণ্টায় ৩ জন করোনা আক্রান্তের সন্ধান মিলেছে। তাতে সক্রিয় রোগীর বর্তমানে দাঁড়িয়েছে তিন। তিনজনই পশ্চিম ত্রিপুরার বাসিন্দা বলে স্বাস্থ্য দফতরের মিডিয়া রিপোর্ট জানিয়েছে।

স্বাস্থ্য দফতরের মিডিয়া বুলেটিন অনুসারে, গত ২৪ ঘণ্টায় আরটি-পিসিআরে ৯৩ এবং রেপিড অ্যান্টিজেনের মাধ্যমে ৪৮৬ জনকে নিয়ে মোট ৫৭৯ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। তাতে আরটি-পিসিআরে ২ এবং রেপিড অ্যান্টিজেনের মাধ্যমে ১ জনের দেহে করোনার সংক্রমণ মিলেছে। ফলে দৈনিক সংক্রমণ হয়েছে ০.৫২ শতাংশ। অবশ্য, গত ২৪ ঘণ্টায় ১ জন করোনা সংক্রমণ থেকে মুক্তি পেয়েছেন।

তাতে বর্তমানে তিনজন করোনা আক্রান্ত সক্রিয় রোগী ত্রিপুরায় রয়েছেন।ত্রিপুরায় এখন পর্যন্ত ১,০০,৮৮৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁদের মধ্যে ৯৯,৮৯৪ জন সংক্রমণ থেকে মুক্তি পেয়ে সুস্থ হয়েছেন। রাজ্যে বর্তমানে করোনা-আক্রান্তের হার হয়েছে ৪.০৯ শতাংশ। তেমনি, সুস্থতার হার হয়েছে ৯৯.০৮ শতাংশ। এদিকে ০.৯১ শতাংশ হয়েছে মৃত্যুর হার। গত ২৪ ঘণ্টায় কোনও মৃত্যু না হওয়ায় এখন পর্যন্ত ত্রিপুরায় ৯২০ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য