Friday, May 20, 2022
বাড়িরাজ্য২৫ বছরে বামেরা রাজ্যের কী উন্নয়ন করেছে, প্রশ্ন মুখ্যমন্ত্রীর, তিপ্রা মথাকেও কাঠগড়ায়...

২৫ বছরে বামেরা রাজ্যের কী উন্নয়ন করেছে, প্রশ্ন মুখ্যমন্ত্রীর, তিপ্রা মথাকেও কাঠগড়ায় দাঁড় করালেন পাতাল কন্যা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৬ এপ্রিল : বিগত দিনের ন্যায় এক দলীয় পরিচালনাধীন সরকারের বদলে বর্তমানে রাজ্যে প্রতিষ্ঠিত হয়েছে জনতার সরকার। এ সরকারের দ্বারা অন্তিম ব্যক্তির পর্যন্ত সমস্ত অধিকার সুনিশ্চিত হয়েছে।

মঙ্গলবার ছামনুতে জন আশীর্বাদ যাত্রায় অংশগ্রহণ করে এ কথা বলেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। পূর্বের রাজনৈতিক প্রতিহিংসামূলক সংকীর্ণ ভাবনা মুক্ত হয়ে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আন্তরিক দৃষ্টি ও রাজ্য সরকারের প্রচেষ্টায় শিক্ষা, স্বাস্থ্য পরিষেবা, উন্নত সড়ক, সমস্ত অংশের মানুষের আর্থ সামাজিক জীবনমানের সার্বিক কল্যাণে গতি সঞ্চারিত হয়েছে। রেগার শ্রম দিবসে উল্লেখযোগ্য বৃদ্ধির পাশাপাশি মহিলা সহ প্রত্যেকের আত্ম সম্মান সুনিশ্চিত করেছে সরকার। কিন্তু পূর্বের সরকার উন্নয়নের স্বার্থে কি করেছে তা নিয়ে প্রশ্ন তোলেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রী আরো বলেন রাজ্যের বর্তমান ভারতীয় জনতা পার্টি আছে বলে এখন আর ছাওমনুতে কাউকে শহীদ হতে হয়না।

কমিউনিস্ট থাকলে এখনো শহীদ হতে হতো বলে আশঙ্কা প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। বর্তমান সরকারের মূল লক্ষ্য হলো উন্নয়ন। সরকার প্রতিষ্ঠিত হয় এখন পর্যন্ত প্রায় ৫০ শতাংশের অধিক বাড়িতে পানীয় জলের সংযোগ পৌঁছে দিয়েছে। পাশাপাশি প্রধানমন্ত্রী আবাস যোজনার মাধ্যমে ঘর বন্টন করছে বলে জানান মুখ্যমন্ত্রী। কিন্তু এদিন আশীর্বাদ যাত্রা থেকে ভোটের দামামা বাজিয়ে দিলেন পাতাল কন্যা। পাতাল কন্যা এদিন তিপ্রা মথার প্রসঙ্গে বলেন ছাওমনু থেকে বিজেপি কে হারাতে পারবে না তারা। বিপুল ভোটে আগামী দিনে ছাউনিতে জয়ী হবে বিজেপি মনোনীত প্রার্থী। এলাকায় আরও বেশি উন্নয়ন হবে। এলাকায় হেভিওয়েট নেতৃত্ব শম্ভুলাল চাকমা এবং হংস মোহন ত্রিপুরা সহযোগিতায় এলাকার উন্নয়ন এগিয়ে চলেছে। তারা ছাওমনু বাসীর রাস্তাঘাট থেকে শুরু করে সমস্ত সমস্যার সমাধান করতে কাজ করে চলেছেন। ছাওমনুতে আয়োজিত জন আশীর্বাদ যাত্রা শীর্ষক জনসভায় বিভিন্ন দল ছেড়ে ভারতীয় জনতা পার্টিতে যোগদান করে বহু কর্মী-সমর্থক। তাদের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে দলে স্বাগত জানান মুখ্যমন্ত্রী।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য