Monday, May 16, 2022
বাড়িরাজ্যত্রিপুরায় পৃথক স্থানে ১ কোটি ৪১ লক্ষাধিক টাকার নেশা সামগ্রী উদ্ধার, ধৃত...

ত্রিপুরায় পৃথক স্থানে ১ কোটি ৪১ লক্ষাধিক টাকার নেশা সামগ্রী উদ্ধার, ধৃত দুই

আগরতলা, ১৭ এপ্রিল (হি.স.) : নেশামুক্ত ত্রিপুরা নির্মাণে সুরক্ষা বাহিনী আবারও বড়সড় সাফল্য পেয়েছে। ১ কোটি ৪১ লক্ষাধিক টাকার নেশা সামগ্রী সহ দুজনকে গ্রেফতার করেছে বিএসএফ ও পুলিশের যৌথ অভিযানকারী দল।

বিএসএফ ত্রিপুরা ফ্রন্টিয়ারের জনসংযোগ আধিকারিক জানিয়েছেন, ত্রিপুরা পুলিশকে সাথে নিয়ে সীমান্ত রক্ষী বাহিনীর গোয়েন্দা দল ১৬ এপ্রিল দুপুরে জিরানিয়া থানাধীন ভদ্রমিসিপাড়ায় একটি বাড়িতে অভিযানে নেমে ৩০টি প্লাস্টিকের প্যাকেটে ৩৬০ গ্রাম ব্রাউন সুগার উদ্ধার করেছে। যার বাজারমূল্য ১ কোটি ৮ লক্ষ টাকা। সাথে ওই বাড়ির মালিক আবদুল মাতালিম (৩০)-কে গ্রেফতার করা হয়েছে। বিএসএফ আধিকারিকের কথায়, ধৃত ব্যক্তি ও উদ্ধার নেশাসামগ্রী জিরানিয়া থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। ধৃতের বিরুদ্ধে এনডিপিএস ধারায় মামলা রুজু হয়েছে।

ওই ঘটনায় পুলিশ তদন্তে নেমে এডিনগর এলাকা থেকে নারুল আমিন (৫৬)-কে গ্রেফতার করেছে। তার কাছ ২ লক্ষ ৮১ হাজার টাকা নগদ ও টিআর ০৫ ০২৯৩ নম্বরের একটি মারুতি ডিজায়ার গাড়ি উদ্ধার হয়েছে। ওই বিএসএফ আধিকারিক জানিয়েছেন, ত্রিপুরা সীমান্তে টহল দেওয়ার সময় ২২.৫ কেজি গাঁজা উদ্ধার হয়েছে। যার বাজার মূল্য ১ লক্ষ ১২ হাজার ৫০০ টাকা এবং ২৫ লক্ষ ৫১ হাজার ৩১ টাকা মূল্যের অন্য নেশা সামগ্রী উদ্ধার হয়েছে। তিনি জানান, গতকাল রাত পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযানে নেমে একদিনে ১ কোটি ৪১ লক্ষ ৫৭ হাজার ৩১ টাকা মূল্যের নেশা সামগ্রী উদ্ধার করেছে বিএসএফ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য