Thursday, October 17, 2024
বাড়িরাজ্যরহস্য জনক মৃত্যু এক যুবতীর, গ্রেপ্তার যুবক

রহস্য জনক মৃত্যু এক যুবতীর, গ্রেপ্তার যুবক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১১ অক্টোবর : রহস্য জনক মৃত্যু এক যুবতীর। ঘটনা আমতলি থানার অন্তর্গত হাপানিয়া এলাকায়। মৃত যুবতীর নাম রুপালী দেবনাথ। মৃতার পরিবারের লোকজনদের অভিযোগ রুপালী দেবনাথকে হত্যা করা হয়েছে। জানা যায়, আমতলী থানার অন্তর্গত হাপানিয়া এলাকার এক বেসরকারি সংস্থায় কাজ করতে রুপালী দেবনাথ নামে এক যুবতী।

 কাজের সুবাদে অফিসের একটি ঘরে সে থাকত। রুপালী দেবনাথের এক নিকট আত্বিয় জানান বৃহস্পতিবার বিকাল পর্যন্ত রুপালী তাদের বাড়িতে ছিল। সন্ধ্যার প্রাক মুহূর্তে সে অফিসের ঘরে চলে যায় বান্ধবিদের সাথে পূজা দেখতে যাবে বলে। ঘরে যাওয়ার কিছু সময় বাদে এক যুবক ওনাদের ফোন করে জানায় রুপালী আত্মহত্যার চেষ্টা করেছে। তাকে হাপানিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এই খবর পেয়ে ওনারা হাসপাতালে ছুটে যান। হাসপাতালে গিয়ে রুপালির মৃতদেহ দেখতে পান।

 তিনি আরও জানান রূপালির হাতে শাখা পড়া ছিল। সেই যুবক দাবি করেছে সে রূপালিকে বিয়ে করেছে। কিন্তু বাস্তবে রুপালী বিবাহিত ছিল না। ওনাদের সন্দেহ পরিকল্পনা করে ঐ যুবক রূপালিকে হত্যা করেছে। কারন সেই যুবকের সাথে রুপালী মাঝে মাঝে কথা বলত। এইদিকে ঘটনার খবর পেয়ে আমতলি থানার পুলিশ হাপানিয়া হাসপাতালে ছুটে যায়। মৃতার পরিবারের লোকজনদের অভিযোগ মূলে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত যুবককে আটক করেছে। এখন দেখার পুলিশের তদন্তে কি রহস্য বেরিয়ে আসে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে
Captcha verification failed!
CAPTCHA user score failed. Please contact us!

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য