Thursday, September 19, 2024
বাড়িরাজ্যআর কে এস ফান্ড থেকে অর্থ রাশি দিয়ে বক্সনগর সামাজিক স্বাস্থ্য কেন্দ্রের...

আর কে এস ফান্ড থেকে অর্থ রাশি দিয়ে বক্সনগর সামাজিক স্বাস্থ্য কেন্দ্রের উন্নয়নের উদ্যোগ নিলেন জেলা শাসক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৯ সেপ্টেম্বর : বৃহস্পতিবার বক্সনগর সামাজিক স্বাস্থ্য কেন্দ্রের রোগী কল্যাণ সমিতির উদ্যোগে এক জরুরি আলোচনা সভার আয়োজন করা হয়। সিপাহীজলা জেলাশাসক ডঃ সিদ্ধার্থ জেসওয়াল প্রথমে স্বাস্থ্য কেন্দ্রটি পরিদর্শন করেন। কথা বলেন রোগীদের সাথে।

তাদের বিভিন্ন সমস্যার সম্পর্কে অবগত হন। পরবর্তী সময়ে আলোচনা সভায় অংশ নেন। সভা শেষে জেলাশাসক ডঃ সিদ্ধার্থ জেসওয়াল বলেন, হাসপাতালে পরিষেবা কিভাবে উন্নত করা যায় সেদিকে গুরুত্ব দিয়ে এদিনের বৈঠকে আলোচনা হয়েছে। বিশেষ করে হাসপাতালে নিরাপত্তা রক্ষা করতে বেসরকারি নিরাপত্তা কর্মীদের দায়িত্ব দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। হাসপাতালে চারদিকে দেওয়ালের ব্যবস্থা করা হবে। যে অ্যাম্বুলেন্স রয়েছে তার সংস্কার করা হবে।

আরো বলেন, যেসব সমস্যা স্থানীয়দের অন্যতম কারণ হয়ে দাঁড়িয়েছিল সেগুলি সম্পর্কে তিনি অবগত হয়েছেন। পাশাপাশি হাসপাতালের স্বাস্থ্যকর্মীদের পক্ষ থেকে দাবি ছিল এস সি -র ব্যবস্থা করার জন্য। এর অনুমোদন দেওয়া হয়েছে। সার্বিক উন্নয়নের জন্য আর কে এস ফান্ড থেকে বৃহৎ অর্থ রাশির ব্যবস্থা করা হবে বলে জানিয়েছেন তিনি। এদিনের বৈঠকে স্থানীয় বিধায়ক সহ অন্যান্য জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে
Captcha verification failed!
CAPTCHA user score failed. Please contact us!

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য