Wednesday, May 18, 2022
বাড়িরাজ্যখোয়াই জেলা হাসপাতালের ব্লাড ব্যাংকে চোরের হানা

খোয়াই জেলা হাসপাতালের ব্লাড ব্যাংকে চোরের হানা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৮ মার্চ :  ব্লাড ব্যাংকও চোরের নিশানা থেকে বাদ যাচ্ছে না। খোয়াই জেলা হাসপাতালের ব্লাড ব্যাংকেও চোরের হানা।শনিবার রাতে কোন এক সময় খোয়াই জেলা হাসপাতালের ব্লাড ব্যাংকে চোরেরা হানা দিয়ে ভেন্টিলেটরের কাচ ভেঙে কম্পিউটারের একটি ইউপিএস চুরি করে নিয়ে যায় বলে অভিযোগ।

রবিবার সকালে ব্লাড ব্যাংকের কর্মীরা দরজা খুলে দেখেন সেরোলজি ল্যাবরেটরির টেবিলের উপর কম্পিউটার এলোমেলো অবস্থায়।কর্মীরা অনেক খোঁজাখুঁজি শুরু করে কি কারনে কম্পিউটার এলোমেলো অবস্থায় পড়ে রয়েছে।তখনই খুঁজতে গিয়ে দেখা যায় যে কম্পিউটারের ইউপিএস নেই। জানালা দিয়ে বাইরের দিকে তাকিয়ে দেখে ব্লাড ব্যাংকের বাইরে দেওয়ালে একটি ট্রলি লাগানো।

 চোরেরা ট্রলি বেয়ে ওপরে উঠে ভেন্টিলেটরের কাচ ভেঙে কম্পিউটারের ইউপিএস চুরি করে নিয়ে পালিয়েছে বলে মনে করা হচ্ছে। স্যুইচ বোর্ডের প্লাগ পয়েন্ট থেকেই ইউপিএস চুরি করে নিয়ে যাওয়া হয়। চুরির ঘটনা পুলিশে জানানো হয়েছে। জেলা হাসপাতালের মর্গের ওপরে সি সি ক্যামেরা লাগানো আছে। পুলিশ সি সি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখলে চোর সনাক্ত করা সহজ হবে বলে ধারণা।তবে, সি সি ক্যামেরাটি চালু অবস্থায় রয়েছে কিনা, নাকি সেটি অকেজো, তা নিশ্চিত করে বলতে পারছেন না ব্লাড ব্যাংকের কর্মীরা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য