Sunday, September 8, 2024
বাড়িরাজ্যসন্ত্রাসের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানিয়ে মুখ্যমন্ত্রীর বাড়ি ঘেরাও করল কংগ্রেস

সন্ত্রাসের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানিয়ে মুখ্যমন্ত্রীর বাড়ি ঘেরাও করল কংগ্রেস

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৮ জুলাই : ৮ আগস্ট রাজ্যে অনুষ্ঠিত হবে ত্রি-স্তর পঞ্চায়েত নির্বাচন। এই পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে ১১ জুলাই থেকে শুরু হয় মনোনয়ন পত্র জমা দেওয়ার কাজ। বৃহস্পতিবার ছিল মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিন। বিরোধীদের অভিযোগ শাসক দল আশ্রিত দুষ্কৃতিরা বিরোধী দলের প্রার্থীদের মনোনয়ন পত্র জমা দেওয়ার ক্ষেত্রে বাধা দান করেছে। শুধু তাই নয় বিরোধী দলের প্রার্থীদের উপর আক্রমণ সহ হুমকি প্রদর্শন করা হচ্ছে।

 এইবার কংগ্রেস সহ বিরোধী দলের প্রার্থী ও কর্মী সমর্থকদের উপর বিজেপি আশ্রিত দুষ্কৃতিদের হামলার প্রতিবাদ জানিয়ে সরব হল সদর জেলা কংগ্রেস। বৃহস্পতিবার সদর জেলা কংগ্রেসের পক্ষ থেকে ঘেরাও করা হয় মুখ্যমন্ত্রীর বাসভবন। এইদিন কংগ্রেস ভবনের সামনে থেকে সদর জেলা কংগ্রেসের পক্ষ থেকে এক সুবিশাল মিছিল সংগঠিত করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন রাস্তা পরিক্রমা করে মুখ্যমন্ত্রীর সরকারি বাসভবনের সামনে গিয়ে শেষ হয়। পরে কংগ্রেস কর্মী সমর্থকরা মুখ্যমন্ত্রীর বাসভবন ঘেরাও করে শ্লোগান দিতে থাকে।

যদিও মুখ্যমন্ত্রীর বাসভবনের সামনে আগে থেকে জোরদার করা হয় নিরাপত্তা ব্যবস্থা। কংগ্রেস নেতৃত্বরা সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে জানান পঞ্চায়েত নির্বাচন ঘোষণার পূর্বে মুখ্যমন্ত্রী বলেছিলেন পঞ্চায়েত নির্বাচনে বিজেপি প্রার্থীদের ১০০ শতাংশ জয়ী করতে হবে। তারপর থেকে রাজ্য জুড়ে রাজনৈতিক সন্ত্রাস শুরু হয়ে যায়। জায়গায় জায়গায় বিরোধী দলের প্রার্থীদের উপর আক্রমণ করা হচ্ছে। বিরোধী দলের প্রার্থীদের ব্লকে যেতে দেওয়া হয় নি। তাই সদর জেলা কংগ্রেসের পক্ষ থেকে এইদিন আগরতলা শহরের বুকে বিক্ষোভ মিছিল সংগঠিত করা হয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য