Tuesday, July 16, 2024
বাড়িরাজ্যগাড়ির হদিস না পেয়ে বিএসএফের এক আধিকারিকের বিরুদ্ধে মামলা করল গাড়ি চালক

গাড়ির হদিস না পেয়ে বিএসএফের এক আধিকারিকের বিরুদ্ধে মামলা করল গাড়ি চালক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৯ জুলাই : বিএসএফের এক আধিকারিকের বিরুদ্ধে মামলা করল গাড়ি চালক। কারণ মিলছে না গাড়ি। আর এই ঘটনাকে কেন্দ্র করে কমলাসাগর মিয়াপাড়া এলাকায় বিএসএফ এবং সাধারণ জনগণের মধ্যে চাপা ক্ষোভ দেখা দিয়েছে। ঘটনার বিবরণে জানা যায় কমলাসাগর মিয়াপাড়া এলাকার রাজু দেবের একটি মারুতি গাড়ি দেবীপুর পশু খামারের ভেতর থেকে চালকের অনুপস্থিতিতে সেই মারুতি গাড়িটি এবং গাড়িতে থাকা একটি মোবাইল চুরি করে নিয়ে আসে মিয়াপাড়া বিএসএফ ক্যাম্পের ১৫০ বাহিনীর এক জওয়ান বলে অভিযোগ।

 এই অভিযোগ এনে মধুপুর থানায় রাজু দেব আইবি অপূর্ব বিশ্বাসের বিরুদ্ধে মামলা দায়ের করেন মঙ্গলবার দুপুরবেলা। মারুতি গাড়ির নম্বর TR 07 C 0454 । অন্যান্য দিনের মতো খামার থেকে চালক দিয়ে গবাদিপশুর জন্য ঘাস আনতে যায়। যদিও দীর্ঘদিন যাবত রাজু দেব তার গাড়ি করে গবাদি পশুর জন্য দেবীপুর পশু খামার থেকে ঘাস ক্রয় করে নিয়ে আসছে।সেই সূত্র ধরে গত ৬ই জুলাই তার মারুতি গাড়িতে করে তার চালক দেবীপুর পশু খামার থেকে ঘাস আনতে যায়। এমন সময়ই গাড়ির চালক খামারের মধ্যে গাড়িটি রেখে এবং গাড়ির ভিতর একটি মোবাইল রেখে পাশাপাশি গাড়ির চাবি রেখে ঘাস কাটতে যায়। কিন্তু ঘাস নিয়ে এসে দেখতে পায় তার গাড়িটি সেখানে নেই।

পরবর্তী সময়ে অনেক খোঁজাখুজি করে জানতে পারে তার গাড়িটি একপ্রকার অভিনয় করে বিএসএফের আইবি অপূর্ব বিশ্বাস মিয়াপাড়া বিএসএফ ক্যাম্পে নিয়ে যায় বলে অভিযোগ। পরবর্তী সময়ে রাজু দেব সেই গাড়িটি হদিস পেয়ে যখন ক্যাম্পে এসে গাড়ি আনতে যাই তার সাথে অনেক দুর্ব্যবহার করে অপূর্ব বিশ্বাস বলে অভিযোগ। এখন দেখার বিষয় পুলিশ চুরির মামলা হাতে নিয়ে বিএসএফের আইবি বিরুদ্ধে কি পদক্ষেপ নেয়।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য