Friday, May 20, 2022
বাড়িরাজ্যমনোনয়ন পত্র জমা দিল বিজেপি এবং সিপিআইএম

মনোনয়ন পত্র জমা দিল বিজেপি এবং সিপিআইএম

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৯ মার্চ : রাজ্যসভার শূন্য আসনের নির্বাচনে জয়ী হতে শনিবার একই দিনে মনোনয়নপত্র জমা দিলেন দুই প্রার্থী। রাজ্যসভার আসনের বিজেপি প্রার্থী হন প্রদেশ সভাপতি ডাঃ মানিক সাহা। সিপিআইএমের পক্ষ থেকে প্রার্থী হন ভানু লাল সাহা। আগামী ৩১ মার্চ রাজ্য সভার শূন্য আসনগুলির ভোট গ্রহণ পর্ব অনুষ্ঠিত হবে। শনিবার মনোয়নপত্র জমা দেন বিজেপি এবং সিপিআইএম।

ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থী ডাঃ মানিক সাহা এদিন রিটার্নিং অফিসারের কাছে মনোনয়ন পত্র জমা দেন। সঙ্গে ছিলেন উপমুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মা, কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক সহ অন্যান্য নেতৃবৃন্দ। মনোনয়ন পত্র জমা দিয়ে ডাঃ মানিক সাহা জানান, যেহেতু রাজ্যসভায় মনোনীত প্রার্থী হয়েছেন, তাই আগামী দিন ত্রিপুরার জন্য কিছু করতে হবে। মুখ্যমন্ত্রী চাইছেন এক ত্রিপুরা শ্রেষ্ঠ ত্রিপুরা গড়ার। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও চাইছেন ত্রিপুরা বাসীর জন্য কিছু করার। তাই ত্রিপুরা রাজ্যের যেসব সমস্যা রয়েছে সেগুলি আগামীদিনে গুরুত্বের সাথে কেন্দ্রীয় সরকারের দৃষ্টি আকর্ষণ করা হবে বলে জানান তিনি। তিনি আরো বলেন ভারতীয় জনতা পার্টি একমাত্র দল যারা অন্তিম মানুষের কথা বলেন। সবকা সাথ, সবকা বিকাশের জন্য সরকার কাজ করছে বলে জানান তিনি।

শনিবার রিটার্নিং অফিসার সুথুইফ্রু মগের হাতে মনোনয়ন তুলে সিপিআইএম মনোনীত প্রার্থী তথা প্রাক্তন মন্ত্রী ভানু লাল সাহা।সঙ্গে ছিলেন বিধান সভার বিরোধী দলের উপনেতা বাদল চৌধুরী, তপন চক্রবর্তী, বিধায়ক রতন ভৌমিক, নির্মল বিশ্বাস, সহিদ চৌধুরী সহ অন্যান্য নেতৃবৃন্দ। রাজ্য সভার একমাত্র আসনের জন্য বিধায়কেরা ভোট দেবেন। আগামী ৩১ মার্চ নির্বাচন।  বামফ্রন্টের পক্ষ থেকে প্রার্থী করা হয়েছে বলে জানান বিধায়ক ভানুলাল সাহা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য