Wednesday, October 20, 2021
বাড়িরাজ্যপ্রয়াত হলেন বিজন ধর

প্রয়াত হলেন বিজন ধর

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১১ অক্টোবর : প্রয়াত হলেন বামফ্রন্টের আহ্বায়ক বিজন ধর। তিনি দীর্ঘ কয়েক দশক বামফ্রন্টের সাথে অঙ্গাঙ্গিভাবে জড়িত হয়ে দলের স্বার্থে কাজ করে গেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৭১ বছর। দীর্ঘ সময়ের লড়াকু নেতা ছিলেন বিজন ধর।

সম্প্রতি তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। জিবি কোভিড সেন্টারে চিকিৎসার পর শারীরিক অবস্থার তেমন কোনো উন্নতি না হওয়ায়, পরবর্তী সময় চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছিল কলকাতায়। সেখানে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসারত ছিলেন বিজন ধর।

 কিন্তু দিন দিন শারীরিক অবস্থার অবনতি ঘটে। সোমবার ভোর চারটা সাত মিনিটে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। শোকের ছায়া নেমে আসে সিপিআইএম কর্মী-সমর্থকদের মধ্যে। কারণ এক মাসের মধ্যে সিপিআইএমের রাজ্য সম্পাদক গৌতম দাস এবং বামফ্রন্টের আহবায়ক বিজন ধরের মৃত্যু দলের জন্য বড় অভিভাবকের অভাব বলে মনে করছে সিপিআইএম কর্মী সমর্থকরা। শোকের ছায়া নেমে আসে বামেদের মধ্যে। ঘটনার খবর পেয়ে সোমবার সকালে বিজন ধরের কের চৌমুহনী স্থিত বাসভবনে ছুটে যান সিপিআইএম রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরী। বিজন ধরের স্ত্রী এবং কর্নার সাথে কথা বলে শোক জ্ঞাপন করে পরিবারের প্রতি সমবেদনা জানান জিতেন্দ্র চৌধুরী। তবে দলের সূত্রে খবর সোমবার বিকেলে বিজন ধরের মৃতদেহ রাজ্যে নিয়ে আসা হবে। মেলার মাঠ স্থিত রাজ্য কার্যালয় থেকে বিশেষভাবে শ্রদ্ধা জানানো হবে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য