Saturday, June 15, 2024
বাড়িরাজ্যমুখ্যমন্ত্রী আপনি কৃপা করে কোন গুরুত্বপূর্ণ দপ্তর দিন, আমি ভালো করেই চালাবো...

মুখ্যমন্ত্রী আপনি কৃপা করে কোন গুরুত্বপূর্ণ দপ্তর দিন, আমি ভালো করেই চালাবো : অনিমেষ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১১ জুন : লোকসভা নির্বাচন শেষ হতেই নিজের দপ্তরগুলি নিয়ে আবারো সুর চড়ালেন বনমন্ত্রী অনিমেষ দেববর্মা। তিনি মঙ্গলবার সচিবালয়ে সাংবাদিক সম্মেলনে এক সাংবাদিকের প্রশ্নের উত্তরে তিনি তীব্র অসন্তুষ্ট ব্যক্ত করে বলেন, তাঁকে দায়িত্ব সামলাতে যে দপ্তরগুলি দেওয়া হয়েছে সেগুলো হলো প্রিন্টিং এবং স্টেশন, সাইন্স এন্ড টেকনোলজি ও বন দপ্তর। বনদপ্তর ঠিক আছে, এছাড়া যে দপ্তর গুলি তাকে দেওয়া হয়েছে তার জন্য তিনি সন্তুষ্ট নয়।‘

মুখ্যমন্ত্রীর সাথে দেখা করে খোলাখুলি বলা হয়েছে ২২ বছর পিছিয়ে পড়া মানুষের জন্য রাজনীতি জীবনে আছি, কখনো জল খেলাম, কখনো ঘোলা জল খেলাম, আবার কখনো ঠান্ডা জল খেয়ে রাজনীতি করলাম। তাই আমাকে কিছু ভালো দপ্তর দিন, যাতে ওই পিছিয়ে পড়া মানুষদের জন্য এখন কাজ করতে পারি। কিন্তু গুরুত্বপূর্ণ কোন দপ্তর দেওয়া হয়নি। দেশে নতুন করে আবার প্রতিষ্ঠিত হয়েছে এনডিএ সরকার। শপথ গ্রহণ করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী হিসেবে অমিত শাহ। উনাকে যখন দিল্লিতে শুভেচ্ছা জানাতে যাবো তখন আবার এ বিষয়টি উনার কাছে তুলে ধরব।

কারণ ২২ বছর রাজনীতি করে প্রিন্টিং এবং স্টেশন, সাইন্স এন্ড টেকনোলজি দপ্তর পুরোপুরি ভাবে উনার জন্য গুরুত্বহীন বলে তিনি দাবি করেন। আরো বলেন, কেউ কেউ পাঁচ বছর রাজনীতি করে বর্তমানে গুরুত্বপূর্ণ দপ্তরের মন্ত্রীত্ব পেয়ে দায়িত্ব সামলেছেন। সুতরাং এই দপ্তর গুলি তার জন্য কোন ভাবেই সন্তুষ্ট হওয়ার মত নয় বলে জানান মন্ত্রী। এবং প্রশ্ন তোলেন এত বছর রাজনীতি করে কি পেয়েছেন তিনি? আরো বলেন এডিসি -তে বিভিন্ন দায়িত্ব পালন করে এবং বিরোধী দলনেতা হিসেবে তিনি রাজনীতিতে প্রশিক্ষণ নিয়েছেন। তাই মুখ্যমন্ত্রী আপনি কৃপা করে কোন গুরুত্বপূর্ণ দপ্তর দিন, আমি ভালো করেই চালাবো। এই কথা বললেন মন্ত্রী অনিমেষ দেববর্মা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য