Wednesday, June 12, 2024
বাড়িরাজ্যবিরোধীদের স্বপ্ন বাস্তবায়িত হবে না, ত্রিপুরাতেও বিজেপি সরকারই থাকবে : সুশান্ত

বিরোধীদের স্বপ্ন বাস্তবায়িত হবে না, ত্রিপুরাতেও বিজেপি সরকারই থাকবে : সুশান্ত

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১০ জুন : আগামী ১০ থেকে ১৫ বছর ত্রিপুরা রাজ্যেও বিজেপি ছাড়া আর কোন সরকার আসতে পারবে না। তাই বিরোধীদের কথা শুনে বিভ্রান্ত হওয়ার কোন কারণ নেই। সোমবার ১০ মজলিশপুর মন্ডলের উদ্যোগে আয়োজিত বিজয় উৎসবে এই কথা বলেন এলাকার বিধায়ক তথা মন্ত্রী সুশান্ত চৌধুরী। এইদিন রানীরগাঁও স্কুল মাঠে অনুষ্ঠিত হয় এই বিজয় উৎসব।

 বিজয় উৎসবে বক্তব্য রাখতে গিয়ে মন্ত্রী সুশান্ত চৌধুরী আরো বলেন, বিরোধীরা মানুষকে বিভ্রান্ত করতে বলছে কেন্দ্রে এনডিও সরকার বেশি দিন টিকবে না। ইন্ডিয়া জোট সরকার গঠন করবে, তাদের এই স্বপ্ন স্বপ্নই থেকে যাবে। ৫ বছর পর পুনঃরায় বিজেপি সরকার প্রতিষ্ঠা হবে। কংগ্রেস দল এইবারও ১০০-র গণ্ডি পার হতে পারে নি। কিন্তু বিজেপি এইবারও ২৪০ আসনে জয় পেয়েছে। দেশের মানুষ বিজেপি ছাড়া অন্য কোন দলকে ক্ষমতায় বসাতে রাজি নয়।

 তাই ভারতবর্ষের মানুষ বিজেপির পক্ষে রায় দিয়েছে। যারা স্বপ্ন দেখেছিলেন বিজেপি সরকারকে ক্ষমতাচ্যুত করবেন, তারা মূর্খের স্বর্গে বসবাস করছে। আগামী দিনে আর তাদের স্বপ্ন বাস্তবে রূপায়িত হবে না। তিনি আরো বলেন, মজলিশপুর বিধানসভা কেন্দ্র বিগত সরকারের আমলে খুন, ধর্ষণ, অপহরণ এসবের আঁতুর ঘর ছিল। যেদিন রাজ্যে বিজেপি সরকার প্রতিষ্ঠিত হয়েছে সেদিন থেকে মজলিশপুর বিধানসভা কেন্দ্রে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে। শান্তি পরিবেশ বিরাজমান। এবং পশ্চিম ত্রিপুরা আসনের বিজেপি মনোনীত প্রার্থী বিপ্লব কুমার দেবকে সদ্য সমাপ্ত নির্বাচনে জয়ী করতে মুখ্য ভূমিকা পালন করেছে এই বিধানসভা কেন্দ্রের মানুষ। এর জন্য ধন্যবাদ জানান মন্ত্রী সুশান্ত চৌধুরী।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য