Wednesday, May 18, 2022
বাড়িরাজ্যরাষ্ট্রের জন্য কাজ করছে ভারতীয় মজদুর সংঘ : রামপ্রসাদ পাল

রাষ্ট্রের জন্য কাজ করছে ভারতীয় মজদুর সংঘ : রামপ্রসাদ পাল

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১২ মার্চ : দীর্ঘ ২৫ বছর পর মানুষ তার মৌলিক অধিকার ফিরে পেয়েছে। কে কি দল করে, সেই চিন্তা ভাবনা নিয়ে সরকার কাজ করছে না। সরকার জনগণের স্বার্থে এবং রাষ্ট্রের স্বার্থে কাজ করছে। আর কোন কর্মচারী সংগঠন যদি অন্যায় করে তাহলে শাস্তি দেওয়ার কর্তব্য রয়েছে সরকারের।

শনিবার রবীন্দ্র শতবার্ষিকী ভবনের সামনে ভারতীয় মজদুর সংঘের দ্বিতীয় ত্রি-বার্ষিকী পশ্চিম ত্রিপুরা জেলা সম্মেলনে বক্তব্য রেখে এমনটাই বললেন মন্ত্রী রামপ্রসাদ পাল। কেউ বলতে পারবে না বর্তমান সরকারের আমলে কোন শ্রমিকের সাথে অবিচার হচ্ছে। যারা বর্তমান সংস্কৃতিকে ধ্বংস করে পুরনো সংস্কৃতি নিয়ে আসতে চাইছে তাদের সফল হতে দেওয়া যাবে না।

 রাষ্ট্রের জন্য সকলকে কাজ করতে হবে। রাষ্ট্রহীতে কাজ করতে গেলে এবং রাষ্ট্রবাদী চিন্তা ধারা নিয়ে কাজ করতে হলে কোন অসত্য পথ অবলম্বন করা যায় না। তাই এই রাষ্ট্রবাদী সংগঠনের যারা আছে তারা মৌলিক অধিকার সামনে রেখে কথা বলতে হয়। আর এটাই স্বাভাবিক। ভারতীয় জনতা পার্টি সবচেয়ে বড় রাজনৈতিক এবং গণতান্ত্রিক দল। রাষ্ট্রহীতে এবং রাষ্ট্রকে সুরক্ষিত রাখার জন্য কাজ করে ভারতীয় জনতা পার্টি এবং ভারতীয় মজদুর সংঘ। এক নীতিতে তারা বিশ্বাসী। বিশ্বের মধ্যে রাষ্ট্রকে সবচেয়ে বেশি শক্তিশালী কিভাবে করা যায় তার কারিগর হয়ে কাজ করছে সংগঠনের সদস্যরা। আর সেই চিন্তা ধারা নিয়ে রাষ্ট্র আগামীদিনে এগিয়ে যাবে বলে আশা ব্যক্ত করেন মন্ত্রী রামপ্রসাদ পাল। অনুষ্ঠানে ভারতমাতা প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে সম্মেলনের শুভ সূচনা করেন মন্ত্রী রামপ্রসাদ পাল। অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি থেকে শুরু করে অন্যান্য কর্মকর্তারা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য