Saturday, June 15, 2024
বাড়িরাজ্যরাস্তা সংস্কারের কাজ নিয়ে তালবাহানা করায় রাস্তা অবরোধ করল গ্রামবাসী

রাস্তা সংস্কারের কাজ নিয়ে তালবাহানা করায় রাস্তা অবরোধ করল গ্রামবাসী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৩ মে : ধর্মনগর মহকুমা কৃষ্ণপুর থেকে তিলথৈ যুবরাজ নগর পর্যন্ত রাস্তার কাজ দীর্ঘদিন ধরে চলছে। কিন্তু সঠিক সময় মত কাজ সম্পন্ন হচ্ছে না। এর প্রতিবাদে বৃহস্পতিবার সকাল সাড়ে দশটা থেকে অবরোধে নামে গ্রামবাসী। গ্রামবাসীর বক্তব্য, এই রাস্তাটি আনন্দবাজারের সাথে সংযোগ রয়েছে, এই রাস্তাটি ২৪ ফুট করে করা হবে।

 কিন্তু এই রাস্তার কোথায়ও ২৪ ফুট নেই বরং কম রয়েছে বিভিন্ন এলাকায়। তার উপর চার মাসের উপর হয়েছে কাজের মেয়াদ তার মধ্যে বেশ কয়েকবার রাস্তা বন্ধ হয়ে গেছে। প্রায় ৮০০ লোক এই এলাকায় বসবাস করে। তাদের ক্ষোভের কারণে সকাল সাড়ে দশটা থেকে সাড়ে বারোটা পর্যন্ত প্রায় দুই ঘন্টা এই রাস্তা অবরোধ থাকে। অবশেষে আরক্ষা দপ্তর এবং বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা ছুটে আসলেও যে ঠিকেদার কাজ করাচ্ছেন তার এক সহকর্মীকে পাঠায়, সেই সহকর্মীর সাথে গ্রামবাসীদের আলোচনায় ঠিক হয় আগামী রবিবার গ্রামবাসীদের সাথে আলোচনা করবেন।

 এবং গ্রামবাসীদের কথামতো রাস্তার কাজ শুরু হবে। এই মর্মে কথা দেওয়ার পর রাস্তা অবরোধ তুলে নেওয়া হয়। প্রায় দুই ঘন্টা অবরোধ থাকার পর রাস্তা অবরোধ মুক্ত হয়। রাস্তার দুদিকে হাজার হাজার গাড়ি দাঁড়িয়ে পড়ে। কারণ এই রাস্তাটি তিলথৈ হয়ে মঙ্গলখালী এবং যুবরাজ নগর যাওয়ার একমাত্র নির্দিষ্ট পথ এবং সরাসরি আনন্দবাজার যাওয়া যায়।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য