Sunday, June 23, 2024
বাড়িরাজ্যমতিনগর সীমান্তে উদ্ধার কোটি টাকার মাদক সহ অস্ত্রশস্ত্র। গ্রেফতার কুখ্যাত মাদক কারবারী।

মতিনগর সীমান্তে উদ্ধার কোটি টাকার মাদক সহ অস্ত্রশস্ত্র। গ্রেফতার কুখ্যাত মাদক কারবারী।

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৩ মে : গোপন সংবাদের ভিত্তিতে নেশা বিরোধী অভিযান চালিয়ে চোখ কপালে উঠল আমতলি থানার পুলিশ ও বিএসএফ-এর। জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে আমতলি থানার পুলিশ ও বিএসএফ ৪২ নং বাহিনীর সি কোম্পানির জওয়ানরা মতিনগর স্কুল সংলগ্ন এলাকার বাসিন্দা সুন্দর আলির বাড়িতে অভিযান চালায়। এই অভিযানে বড়সড় সাফল্য পায় পুলিশ।

নেশাকারবারি সুন্দর আলির বাড়ি থেকে উদ্ধার হয় কোটি টাকার নেশা সামগ্রী সহ আগ্নেয়াস্ত্র। এই খবর পেয়ে আমতলি থানায় ছুটে যান পশ্চিম জেলার পুলিশ সুপার কিরন কুমার কে। তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান পুলিশের নিকট গোপন সংবাদ ছিল মতিনগর স্কুল সংলগ্ন এলাকার বাসিন্দা সুন্দর আলির বাড়িতে ইয়াবা ট্যাবলেট ও আগ্নেয়াস্ত্র থাকতে পারে। সেই সংবাদের উপর ভিত্তি করে বিএসএফ-কে সাথে নিয়ে আমতলি থানার পুলিশ সুন্দর আলির বাড়িতে অভিযান চালায়।

 তল্লাসি অভিযানে সুন্দর আলির ঘর থেকে উদ্ধার হয় ৫৯,২০০ টি ইয়াবা ট্যাবলেট, ৫০ টি ফেন্সিডিলের বোতল, নগদ বাংলাদেশি ২৩,৫৫০ টাকা, টাকা গুনার একটি মেসিন এবং একটি অত্যাধুনিক পিস্তল সহ দুইটি ম্যাগজিন ও ৭ রাউন্ড তাজা বুলেট। গ্রেপ্তার করা হয়েছে সুন্দর আলিকে। পশ্চিম জেলার পুলিশ সুপার আরও জানান নেশা কারবারি সুন্দর আলিকে পুলিশ রিমান্ডে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ চালানো হবে। সিমান্ত এলাকার নেশাকারবারিদের হাতে আগ্নেয়াস্ত্র পৌঁছে গেছে তা ফের একবার সুন্দর আলির বাড়ি থেকে তাজা বুলেট সহ আগ্নেয়াস্ত্র উদ্ধার হওয়ার ঘটনা থেকে স্পষ্ট। পাশাপাশি আরও একটা বিষয় ক্রমশ স্পষ্ট হয়ে যাচ্ছে যে নেশা বাণিজ্যকে কেন্দ্র করে সিমান্ত এলাকা গুলি অতিস্পর্শকাতর এলাকায় পরিণত হতে চলেছে। এখন দেখার ধৃত সুন্দর আলিকে জিজ্ঞাসাবাদ চালিয়ে পুলিশ কি তথ্য জানতে পারে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য