Sunday, September 8, 2024
বাড়িরাজ্যএস.সি.আর.টি অফিস ও বন্দে ত্রিপুরা শিক্ষা মূলক টিভি চ্যানেলের অফিস পরিদর্শন করলেন...

এস.সি.আর.টি অফিস ও বন্দে ত্রিপুরা শিক্ষা মূলক টিভি চ্যানেলের অফিস পরিদর্শন করলেন মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৭ মে : রাজ্যের এস.সি.আর.টি অফিস সহ বন্দে ত্রিপুরা শিক্ষা মূলক টিভি চ্যানেলের অফিস সরজমিনে ঘুরে দেখলেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা। মুখ্যমন্ত্রী এইদিন কথা বলেন এসসিআরটি অফিসের কর্মীদের সাথে। শিক্ষার মান উন্নয়নের বিষয় নিয়ে কথা বলেন মুখ্যমন্ত্রী।

 এইদিন বেশকিছু পরামর্শও দেন মুখ্যমন্ত্রী। পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে মুখ্যমন্ত্রী বন্দে ত্রিপুরা শিক্ষা মূলক টিভি চ্যানেল দেখার জন্য ছাত্র-ছাত্রিদের প্রতি আহ্বান জানান। তিনি বলেন বন্দে ত্রিপুরা চ্যানেলে ভালো ভালো শিক্ষকরা পাঠ দান করেন। তবে বন্দে ত্রিপুরা চ্যানেলের আরও প্রচার প্রসার প্রয়োজন বলে জানান তিনি।

 মুখ্যমন্ত্রী আরও বলেন বন্দে ত্রিপুরা চ্যানেলের স্টুডিও আরও আপডেট করতে হবে। পেন ড্রাইভ কিংবা অনলাইনের মাধ্যমে বিভিন্ন ক্লাসের ভিডিও ছাত্র-ছাত্রিদের কাছে প্রেরন করা যায় কিনা তা খতিয়ে দেখার পরামর্শ দেন তিনি। ছুটির দিনে একটি সেন্টারে এক সাথে সকল বিষয়ে ছাত্র-ছাত্রিদের পাঠ দান করা যায় কিনা সেই বিষয়টিও খতিয়ে দেখার জন্য দপ্তরের আধিকারিকদের পরামর্শ দেন মুখ্যমন্ত্রী। বিদ্যা জ্যোতি স্কুলের হতাশ জনক ফলাফল নিয়ে প্রশ্ন করা হলে মুখ্যমন্ত্রী জানান কেন এমনটা হয়েছে তা পর্যালোচনা করার জন্য শিক্ষা দপ্তরের সচিবকে বৈঠক ডাকার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। সেই বৈঠকে কোথায় কি সমস্যা রয়েছে তা বিশ্লেষণ করে সমস্যার সমাধান করা হবে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য