Wednesday, May 29, 2024
বাড়িরাজ্যপ্রধানমন্ত্রীর বিকাশের পক্ষে ভোট প্রদানের জন্য পশ্চিমবঙ্গের মানুষের প্রতি আহ্বান মুখ্যমন্ত্রীর

প্রধানমন্ত্রীর বিকাশের পক্ষে ভোট প্রদানের জন্য পশ্চিমবঙ্গের মানুষের প্রতি আহ্বান মুখ্যমন্ত্রীর

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১১ মে :  এবারের নির্বাচন রাষ্ট্র নির্মাণের নির্বাচন। দেশ কোনদিকে এগিয়ে যাবে সেটা নির্ধারণ করার নির্বাচন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সবসময় গ্যারান্টি দেন। আর এটা গ্যারান্টির নির্বাচন। এটা আগামীদিনে দেশের সুরক্ষার নির্বাচন। মানুষের আর্থ সামাজিক অবস্থার উন্নয়নের নির্বাচন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে যে সামগ্রিক উন্নয়ন চলছে – এটা তার নির্বাচন। কাজেই এই নির্বাচনকে হালকাভাবে নিলে হবে না। আর বিরোধীদের কোন নীতি নেই।

                     লোকসভা নির্বাচনকে ঘিরে শনিবার পশ্চিমবঙ্গের সাঁইথিয়াতে বীরভূম কেন্দ্রের ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থী দেবতনু ভট্টাচার্যের সমর্থনে আয়োজিত রোড শোয়ে অংশগ্রহণ করে একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা।

                          মুখ্যমন্ত্রী ডাঃ সাহা বলেন,  আগামীতে বাংলা ও দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থীদের বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয়যুক্ত করতে হবে। তিনি বলেন, পশ্চিমবঙ্গে দুঃশাসন প্রত্যক্ষ করছেন এখানকার মানুষ। এবারের নির্বাচনে পশ্চিমবঙ্গে ৪২টি আসনের মধ্যে ৩২টি টার্গেট করেছি আমরা। বারবার আমরা একথা বলি যে এবার অবশ্যই গোটা দেশে ৪০০ পার এবং পশ্চিমবঙ্গে ৩০ পার করে দেখাতে হবে।

                            মুখ্যমন্ত্রী আরো বলেন, ত্রিপুরায়ও আমরা দীর্ঘ প্রায় ৩৫ বছরের শাসন প্রত্যক্ষ করেছি। এই দীর্ঘ সময়ে আমরা বামফ্রন্টের কুশাসন দেখেছি। কংগ্রেসের সময়েও জোটের রাজনীতি প্রত্যক্ষ করেছি আমরা। তখনও একই অবস্থা। আর এখন কংগ্রেস ভবন থেকে সিপিএমের ফ্ল্যাগ ফেস্টুন বের হয়। অপরদিকে সিপিএমের অফিস থেকে কংগ্রেসের ফ্ল্যাগ ফেস্টুন বের হয়। এই হচ্ছে তাদের অশুভ জোট।বিরোধীদের ইন্ডি জোটের বিষয়ে সবাই জানেন। যদিও পশ্চিমবাংলায় ইন্ডি জোট হয়নি। তারা আলাদা আলাদা করে লড়াই করছেন। এটা কিসের ইন্ডি জোট? প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বারবার বলছেন এই জোট যদি আগামীদিনে জয়ীও হয় তবে প্রধানমন্ত্রী কে হবেন সেই ঘোষণা এখন পর্যন্ত দিতে পারে নি। কেরালাতেও কংগ্রেসের রাহুল গান্ধীর বিরুদ্ধে লড়াই করছে সিপিএম। কারণ তাদের কোন নীতি নেই।

                        এদিন এই নির্বাচনী কার্যক্রমে অংশ নেন বঙ্গ বিজেপির শীর্ষস্থানীয় নেতৃত্ব এবং কর্মী সমর্থকগণ। রোড শোকে ঘিরে ব্যাপক অংশের মানুষের উপস্থিতি পরিলক্ষিত হয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য