Friday, May 31, 2024
বাড়িরাজ্যসহকর্মীদের গাফিলতিতে মৃত্যু বিদ্যুৎ কর্মীর

সহকর্মীদের গাফিলতিতে মৃত্যু বিদ্যুৎ কর্মীর

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৯ মে :সহকর্মীদের খামখেয়ালিপনায় মর্মান্তিক মৃত্যু বিদ্যুৎ কর্মীর। মৃত বিদ্যুৎ কর্মীর নাম লিটন রুদ্র পাল। ঘটনা মাইছড়া এলাকায়। ঘটনার বিবরনে জানা যায় বিলোনীয়া বিদ্যুৎ দপ্তরে কর্মরত লিটন রুদ্রপাল মাইছড়া এলাকায় বিদ্যুৎতের খুঁটিতে উঠে কাজ করার সময় সহ কর্মীদের খামখেয়ালীপানয় বিদ্যুৎস্পৃষ্ট হয়।

পরিবারের লোকজনের অভিযোগ বিদ্যুৎ কর্মী লক্ষন ও অসীমের খামখেয়ালীপনায় লিটন রুদ্রপাল প্রান হারায়। লিটন রুদ্রপাল যখন বিদ্যুৎতের খুঁটিতে উঠে তখন কোড নাম্বার সহ বিদ্যুৎতের শাট ডাউন করা হয়। কিন্তু কাজ শেষ হওয়ার আগে লক্ষন ও অসীমের কথায় বিদ্যুৎতের সংযোগ দেওয়ার পর বিদ্যুৎষ্পষ্ট হয়ে খুঁটি থেকে মাটিতে পড়ে যায় লিটন। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে লিটন রুদ্রপালকে শান্তির বাজার জেলা হাসপাতালে নি

য়ে আসলে সেখানে দপ্তরের কর্মীরা লিটন রুদ্রপালের পরিবারের লোকজনের হাতে ১০ হাজার টাকা আর্থিক অনুদান তুলে দিয়ে দায়িত্ব থেকে অব্যহতি নেন। পরবর্তী সময় লিটন রুদ্রপালকে চিকিৎসার জন্য আগরতলা জিবি হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সেখানে লিটন রুদ্রপাল মৃত্যু হয়। বৃহস্পতিবার দুপুরে মৃতদেহ নিজ বাড়িতে নিয়ে আসতে কান্নায় ভেঙে পড়ে পরিবারের লোকজন। এখন পর্যন্ত বিদ্যুৎ নিগমের পক্ষ থেকে লিটন রুদ্রপালের কোনোপ্রকার খোঁজ খবর নেয় নি বলে অভিযোগ পরিবারের লোকজনদের। লিটন রুদ্রপাল শান্তির বাজার মহকুমার বেতাগা এলাকার বাসিন্দা। স্থানীয়রা দাবি জানায়, মৃত বিদ্যুৎ কর্মীর পরিবারকে যাতে সরকারের পক্ষ থেকে সহযোগিতা করা হয়।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য