Sunday, September 8, 2024
বাড়িরাজ্যগুলি কান্ডের ঘটনার মূল মাস্টার মাইন্ড সুস্মিতা সরকারের প্রেমিকের পিতার অস্বাভাবিক মৃত্যু

গুলি কান্ডের ঘটনার মূল মাস্টার মাইন্ড সুস্মিতা সরকারের প্রেমিকের পিতার অস্বাভাবিক মৃত্যু

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৯ মে : চাঞ্চল্যকর গুলি কান্ডের ঘটনার মূল মাস্টারমাইন্ড সুস্মিতা সরকারের প্রেমিকের পিতার অস্বাভাবিক মৃত্যু হলো বৃহস্পতিবার সকালে। ঘটনার বিবরণে জানা যায়, সুস্মিতার প্রেমিক কর্মসূত্রে বিদেশ থাকে। বিদেশ যাওয়ার আগে প্রেমিকা সুস্মিতাকে বলে গিয়েছিলেন তার মা-বাবাকে যেন মাঝের মধ্যে বাড়িতে এসে দেখে যায়।

সে অনুযায়ী সুস্মিতা প্রায়ই প্রেমিকের বাড়িতে আসা-যাওয়া করতেন। কিন্তু প্রেমিকা সুস্মিতা গ্রেপ্তার হওয়ার পর পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করে অভিযান চালায় সুস্মিতার প্রেমিকের বাড়িতে। প্রেমিকের পিতা বাবু দত্তের মোবাইল ফোনটি পুলিশ আটক করে জানিয়ে দেয় যাতে তিনি বাড়ি থেকে না বের হয়। এরই মধ্যে সুস্মিতার মা ও তার বোন গত সোমবার মেয়ের প্রেমিকের বাড়িতে গিয়ে থাকার জন্য অনুরোধ জানায়। তখন প্রেমিকের পরিবার রাজি না হওয়ায় এ বিষয় নিয়ে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটিও হয়। এসব দেখে আতঙ্কে মানসিকভাবে ভেঙে পড়ে প্রেমিকের পিতা বাবুল দত্ত। পরের দিন বাজার থেকে ফিরে এসে বিষপান করে নেয় বাবুল দত্ত।

 বিষয়টি পরিবারের লোকজনদের নজরে আসতেই তারা জিবি হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে মৃত্যুর কোলে ঢলে পড়েন বাবুল দত্ত। পরিবারের অভিযোগ সুস্মিতার মা ও বোন সেদিন বাড়িতে পুলিশ নিয়ে আসার দাবি করার পর থেকে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। যার কারণে মৃত্যু হয়েছে বাবুল দত্তের। বৃহস্পতিবার মৃতদেহ ময়না তদন্তের পর পরিবারের লোকজনদের হাতে তুলে দেওয়া হয়। কান্নায় ভেঙে পড়ে মৃত ব্যক্তির স্ত্রী। মৃত বাবুল দত্তের বয়স ৫০ বছর। বাড়ি পশ্চিম নোয়াবাদি আমতলী এলাকায়। এখন দেখার বিষয় আসলে সেদিন সুস্মিতার মা ও বোন পুলিশ নিয়ে এসেছিল, নাকি মিথ্যা কথা বলে নিজেকে আড়াল করার জন্য মেয়ের প্রেমিকের বাড়িতে এসে আশ্রয় নিতে চেয়েছিল। গোটা ঘটনা এখন তদন্ত সাপেক্ষ। এদিকে যতদূর আজকের ঘটনায় তদন্ত প্রক্রিয়ায় আরো বেশি কালো মেঘ ঘনিয়ে এসেছে। পুলিশের তদন্তে বের হয়ে আসবে আসলে আত্মহত্যা নাকি খুন হয়েছেন বাবুল দত্ত। কারণ মৃতের পরিবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে কোন ধরনের তদন্ত চায়নি।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য