Friday, May 31, 2024
বাড়িরাজ্যজ্বালানী তেলের বিরুদ্ধে অভিযান প্রশাসনের, উদ্ধার প্রচুর পরিমাণ পেট্রোল ও ডিজেল

জ্বালানী তেলের বিরুদ্ধে অভিযান প্রশাসনের, উদ্ধার প্রচুর পরিমাণ পেট্রোল ও ডিজেল

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৯ মে : পেট্রোল-ডিজেলের চোরা কারবারি রুখতে তেলিয়ামুড়ার বিভিন্ন স্থানে হানা দিল খাদ্য দপ্তর। দপ্তরের অভিযানে উদ্ধার হয় অবৈধ মজুদকৃত প্রচুর পরিমাণ পেট্রোল ও ডিজেল। গত কয়েকদিন ধরে গোটা রাজ্যে পেট্রোল এবং ডিজেলের চরম সংকট চলছে। দিনরাত দীর্ঘ লাইনে দাঁড়িয়ে পেট্রোল ক্রয় করছে যান চালকরা।

 আর এই চরম সংকট’কে হাতিয়ার করে অসাধু পেট্রোল এবং ডিজেলের কালোবাজারি বিভিন্ন চক্র ইতিমধ্যই সক্রিয় হয়ে উঠেছে গোটা রাজ্যের সঙ্গে তেলিয়ামুড়া মহকুমায়ও। অভিযোগ, এ সকল কালোবাজারি চক্রগুলি পেট্রোল, ডিজেলের সংকটকালীন অবস্থায় চড়া দামে সাধারণ মানুষজনের কাছে পেট্রোল ডিজেল বিক্রি করে জনসাধারণের পকেট কাটছে। তেলিয়ামুড়া মহকুমায় ইতিমধ্যেই সক্রিয় হয়ে ওঠা ওই সকল পেট্রোল ডিজেল কালোবাজারি চক্রের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে কঠোর হাতে ময়দানে নামে তেলিয়ামুড়া মহকুমা প্রশাসন ও মহাকুমা খাদ্য দপ্তর।

বৃহস্পতিবার পেট্রোল ডিজেলের কালো বাজারির বিরুদ্ধে তেলিয়ামুড়া মহকুমার ঘিলাতলী, কল্যাণপুর সহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অবৈধ ভাবে মজুদকৃত মোট ৫৫ লিটার পেট্রোল এবং ১২২ লিটার ডিজেল উদ্ধার করেছে দপ্তরের কর্মীরা। এদিনের এই অভিযানের নেতৃত্বে ছিলেন তেলিয়ামুড়া মহকুমার অতিরিক্ত মহকুমা শাসক অপূর্ব কৃষ্ণ চক্রবর্তী, তেলিয়ামুড়া মহকুমা খাদ্য দপ্তরের আধিকারিক শুভঙ্কর চৌধুরী।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য