Wednesday, June 12, 2024
বাড়িরাজ্যস্কুলের সীমানার বেড়া দেওয়াকে কেন্দ্র করে রণংদেহী হয়ে উঠলো এক মহিলার তান্ডব...

স্কুলের সীমানার বেড়া দেওয়াকে কেন্দ্র করে রণংদেহী হয়ে উঠলো এক মহিলার তান্ডব দা নিয়ে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৮ মে : বিশালগড় আনন্দমঠ স্কুলের সীমানার বেড়া দেওয়াকে কেন্দ্র করে রণংদেহী হয়ে উঠলো এক মহিলা। মহিলা এদিন তান্ডব শুরু করে রাম দা নিয়ে। পরিস্থিতি এতটাই উত্তেজিত হয়ে উঠে যে স্কুলের শিক্ষক শিক্ষিকাদের মধ্যে শুরু হয় দৌড়ঝাঁপ। ঘটনাটি ঘটে বুধবার সকালে। জানা যায় বিশালগড় আনন্দমার্গ স্কুল কর্তৃপক্ষ পূর্ব সিদ্ধান্ত অনুযায়ী বুধবার সকাল বেলায় তাদের স্কুলের সীমানার বেড়া দিতে যায়।

 ঠিক সেই সময়ই স্কুলের পার্শ্ববর্তী বাড়ির বাসিন্দা গৌরী সাহা রানী, স্বামীর নাম খোকন সাহা ও ছেলে শুভঙ্কর সাহা আনন্দমার্গ স্কুল কর্তৃপক্ষকে স্কুলের সীমানায় বেড়া দিতে বাঁধা দেয়। এমনকি ঘর থেকে রাম দা নিয়ে এসে স্কুলের বেড়া কেটে চোচির করে দেয়। সীমানায় বেড়া দিতে গেলে রামদা দিয়ে টিনের বেড়া তছনছ করে দেয়। গৌরি সাহা রাম দা নিয়ে স্কুলের প্রত্যেক শিক্ষক শিক্ষিকাকে দেখে নেওয়ার হুমকি দেয় বলে অভিযোগ। পরে স্কুলের শিক্ষিকারা একত্রিত হয়ে গৌরী দাসের হাত থেকে রাম দা ছিনিয়ে নেয়। এবং মহিলাকে আটক করেন।

এই ঘটনা ঘিরে আনন্দমার্গ স্কুল এলাকায় দেখাতে তীব্র উত্তেজনা। পরবর্তী সময়ে অভিযুক্ত মহিলার বিরুদ্ধে বিশালগড় থানায় অভিযোগ দায়ের করেন আনন্দমার্গ স্কুলের কর্তৃপক্ষ করা। জানা যায় অভিযুক্ত গৌরী রানী সাহা এলাকায় বিভিন্ন অসামাজিক কার্যকলাপের সাথে যুক্ত রয়েছে। স্কুল কর্তৃপক্ষ বিভিন্ন সময়ে মহিলার এই অসামাজিক কার্যকলাপে বাধা দেন তারই পরিপ্রেক্ষিতে পূর্বপরিকল্পিতভাবে এই মহিলা বুধবার সকালে স্কুল কর্তৃপক্ষের সাথে বিভিন্নভাবে ঝামেলা তৈরি করেন বলে জানান স্কুলের চেয়ারম্যান ননীগোপাল দেবনাথ।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য