Sunday, June 23, 2024
বাড়িরাজ্যআই জি এম হাসপাতাল পরিদর্শনে গিয়ে বড়সড় বিপদ থেকে রক্ষা পেলেন মুখ্যমন্ত্রী

আই জি এম হাসপাতাল পরিদর্শনে গিয়ে বড়সড় বিপদ থেকে রক্ষা পেলেন মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৮ মে : রাজ্যের দ্বিতীয় রেফারেল হাসপাতাল আই জি এম। শত বছর পুরনো এই হাসপাতালের বেহাল লিফট পরিষেবা বিগত দিনে সংবাদ মাধ্যমের শিরোনাম দখল করেছে। কিন্তু আশ্চর্যের বিষয় হলো কর্তৃপক্ষ এ বিষয়ে কোনো গুরুত্ব না দেওয়া হাসপাতাল পরিদর্শনে গিয়ে বুধবার সন্ধ্যার সময় লিফটের মধ্যে আটকে গেলেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা।

তিনি ইমার্জেন্সি ব্লক দিয়ে প্রবেশ করে লিফটের মাধ্যমে হাসপাতালের তিতলে উঠতে যায়। সে সময় আচমকা লিফস বিকল হয়ে পড়ে। দরজা পর্যন্ত বন্ধ হয়নি। তারপর মুখ্যমন্ত্রী এ লেফট থেকে বের হয়ে পাশের লিফট দিয়ে উপরে উঠার চেষ্টা করলে তখন সে লিফটের একই অবস্থা দেখা যায়। তারপর মুখ্যমন্ত্রী লিফট অসন্তুষ্ট প্রকাশ করেছেন। নিরাপত্তা কর্মীদের কাছ থেকে খোঁজখবর নিয়েছেন হাসপাতালে এই ধরনের লিফট পরিষেবা কি প্রতিদিন হয় ?

হয়তো মুখ্যমন্ত্রী বিষয়টি এবার গুরুত্ব সহকারে দেখবেন বলে আশাবাদী প্রত্যক্ষদর্শী রোগীর পরিবার। তবে প্রশ্ন হলো যদি লিফট মাঝপথে বিকল হতো তাহলে মুখ্যমন্ত্রীর সুরক্ষা নিয়ে নানা প্রশ্ন দেখা দিতো। সুতরাং বড়সড়ো বিপত্তি থেকে রক্ষা পেয়েছেন মুখ্যমন্ত্রী। বিগত দিনে দেখা গেছে লিফট মাঝপথে আটকে যাওয়া বহু রোগীর পরিবারকে ঘন্টার পর ঘন্টা লিফটের মধ্যে আটকে আতঙ্কে ভুগতে হয়েছে। এদিকে রোগীর পরিবারকে মধ্যে গুঞ্জন উঠেছে মুখ্যমন্ত্রী আটকে যাওয়া এখন যদি লিফট পরিষেবা স্বাভাবিক হয়। সকলের অভিমত এবার হুশ ফিরবে হাসপাতালের দায়িত্বে থাকা লিফটের কর্মীদের।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য