Sunday, September 8, 2024
বাড়িরাজ্যগ্যাসের দাবিতে মিলন চক্র স্থিত সিএনজি স্টেশনের সামনে সড়ক অবরোধ

গ্যাসের দাবিতে মিলন চক্র স্থিত সিএনজি স্টেশনের সামনে সড়ক অবরোধ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৬ মে : রাজ্য একদিকে চলছে পেট্রোল এবং ডিজেলের কৃত্রিম সংকট, অপরদিকে সিএনজি গ্যাসের দাবিতে মিলন চক্র স্থিত সিএনজি স্টেশনের সামনে সড়ক অবরোধ করল অটো চালকরা। অভিযোগ বিদ্যুৎ-এর সমস্যার কারনে এইদিন সকাল থেকে এডিনগর সিএনজি স্টেশনে গ্যাস প্রদান বন্ধ হয়ে রয়েছে। এতে করে দীর্ঘ সময় গ্যাসের জন্য লাইনে দাড়িয়ে থাকা অটো চালকরা উত্তেজিত হয়ে যায়।

 বাধ্য হয়ে সিএনজি চালিত অটো চালকরা সড়ক অবরোধে সামিল হয়। অটো চালকদের বক্তব্য দীর্ঘ সময় লাইনে দাঁড়ানোর পরও মিলছে না গ্যাস। সিএনজি স্টেশনে কর্মরত কর্মীরা জানিয়েছে বিদ্যুৎ-এর সমস্যার কারনে গ্যাস দেওয়া যাচ্ছে না। অটো চালকদের বক্তব্য প্রতিটি সিএনজি স্টেশনে গ্যাসের জন্য দীর্ঘ লাইন অটো চালকদের। তাই তারা সব সময় এডিনগর সিএনজি স্টেশন থেকে গ্যাস সংগ্রহ করে থাকেন। কিন্তু এডিনগর সিএনজি স্টেশন থেকে গ্রাস প্রদানের ক্ষেত্রে প্রায় সময় তালবাহানা করা হয়ে থাকে। এতে করে ভগান্তির শিকার হতে হয় অটো চালকদের। রাস্তা অবরোধের খবর পেয়ে ছুটে আসে এডি নগর থানার পুলিশ। পুলিশ দফায় দফায় কথা বলে সড়ক অবরোধকারীদের সাথে। কিন্তু সড়ক অবরোধকারিরা সড়ক অবরোধ মুক্ত করতে অস্বীকার করে। পরবর্তী সময় ঘটনাস্থলে ছুটে যায় বিএমএস নেতৃত্ব। তারা কথা বলে সড়ক অবরোধকারীদের সাথে।

তারপর ক্ষুব্ধ অটো চালকরা সড়ক অবরোধ প্রত্যাহার করতে সম্মত হয়। এডি নগর থানার ওসি জানান ক্ষুব্ধ অটো চালকরা সড়ক অবরোধ মুক্ত করে দিয়েছে। যান চলাচল স্বাভাবিক হয়ে গেছে। এডিনগর সিএনজি স্টেশনের ম্যানেজারের সাথে কথা বলে জানতে পেরেছেন বিদ্যুৎ-এর সমস্যার কারনে সিএনজি প্রদান বন্ধ রয়েছে। তাই তিনি বিদ্যুৎ দপ্তরের আধিকারিকদের সাথে কথা বলেছেন। দ্রুত সমস্যার সমাধান করবে বিদ্যুৎ দপ্তর। তারপর সিএনজি প্রদান করা হবে। এদিন গাড়ি চালকরা পুলিশের কথাও মানতে নারাজ। এমনকি তারা সাধারন যাত্রীদের সাথে দুর্ব্যবহার শুরু করে দেয়। যদিও শেষ পর্যন্ত পরিস্থিতি স্বাভাবিক হয়। তবে এইদিন অটো চালকদের সড়ক অবরোধের ফলে ঘণ্টার পর ঘণ্টা দুর্ভোগের শিকার হতে হয় সাধারন যাত্রীদের। তবে হাস্যকর বিষয় হলো রাস্তা অবরোধ করে পরবর্তী সময় মানুষের দুর্ভোগের লাগাম টানতে ড্রামা তৈরি করে রাষ্ট্রবাদী সংগঠনের নেতারা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য