Friday, May 31, 2024
বাড়িরাজ্যবিদ্যুৎ ও পানীয় জলের দাবিতে সড়ক অবরোধ

বিদ্যুৎ ও পানীয় জলের দাবিতে সড়ক অবরোধ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১ মে : কৈলাশহর কাউলিকুড়া ১ নং ওয়ার্ড এলাকায় বিদ্যুৎ ও পানীয় জলের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে এলাকাবাসীরা। জানা যায় ২৬ এপ্রিল প্রবল ঝড় বৃষ্টির কারণে ঐ এলাকার বিদ্যুৎ পরিবাহী তার ছিড়ে যায়। ফলে এলাকায় বিদ্যুৎ পরিষেবা মুখ থুবড়ে পড়ে। কৈলাশহরের বেসরকারি বিদ্যুৎ সংস্থা সাই কম্পিউটার লিমিটেডকে বারে বারে জানানোর পরও কাজের কাজ কিছুই হয়নি।

 তাই এলাকাবাসীরা একত্রিত হয়ে মঙ্গলবার কাউলিকুড়া ১ নং ওয়ার্ড এলাকায় সড়ক  অবরোধ করে। মঙ্গলবার মহকুমা শাসক অবরোধস্থলে গিয়ে আশ্বাস দিয়েছেন এলাকায় পানীয় জল পৌঁছে দেওয়া হবে। এবং স্বাভাবিক করা হবে বিদ্যুৎ পরিষেবা। কিন্ত এলাকায় পানীয় জল সরবরাহ করা হলেও বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক করা হয় নি।

 তাই এলাকাবাসীরা বুধবার ফের সড়ক অবরোধে সামিল হয়। এলাকাবাসিদের দাবি এলাকায় বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক না হওয়া পর্যন্ত তাদের সড়ক অবরোধ চলবে। সড়ক অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় কৈলাশহর থানার পুলিশ। পাশাপাশি কৈলাশহরের অতিরিক্ত মহকুমা শাসক নব কুমার জমাতিয়া, ডিসিএম মতি রঞ্জন দেববর্মা অবরোধস্থলে ছুটে যান। তারা সড়ক অবরোধকারীদের সাথে আলোচনা করার পরও সড়ক অবরোধ মুক্ত করতে ব্যর্থ হন।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য