Sunday, September 8, 2024
বাড়িরাজ্যচম্পকনগর গুলি কান্ডে পিস্তল উদ্ধার, গ্রেপ্তার ১

চম্পকনগর গুলি কান্ডে পিস্তল উদ্ধার, গ্রেপ্তার ১

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৮ এপ্রিল : চম্পকনগর গুলি কান্ডে গ্রেপ্তার হলো এক যুবক। ধৃত যুবকের নাম রবীন্দ্র দেব্বর্মা। বাড়ি খুমলুঙে। ধৃত যুবককে জিজ্ঞাসাবাদ করে দুইটি ম্যাগাজিন, তিন রাউন্ড তাজা কার্তুজ সহ পিস্তল উদ্ধার করে চম্পকনগর থানার পুলিশ।জিরানিয়া মহকুমা পুলিশ আধিকারিক ঘটনার বিবরণে জানিয়েছেন, গড়িয়া পূজার দিন ধৃত রবীন্দ্র দেববর্মা তার তিন সাঙ্গপাঙ্গ নিয়ে চম্পকনগরের বাসিন্দা চিরঞ্জিত দেবনাথের বাড়ীতে যায়।

 কোন এক বিষয় নিয়ে তাদের মধ্যে প্রথমে বচসা শুরু হয়। তারপর মারধর করা হয়। চিরঞ্জিতের বাড়ির লোকের চিৎকার করলে ছুটে আসে রবীন্দ্র দেববর্মা পিস্তল বের করে গুলি চালায়। এবং সহযোগীদের নিয়ে পালিয়ে যায়। রবীন্দ্র দেববর্মার গুলিতে কেউ জখম না হলেও তাদের মারে জখম হয় চিরঞ্জিত দেবনাথ। ১৫ এপ্রিল চিরঞ্জিত দেবনাথ চম্পকনগর থানায় লিখিত মামলা করে। খবর পেয়ে চম্পকনগর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পিস্তলের খালি কার্তুজ উদ্ধার করে। চিরঞ্জীত দেবনাথ ১৫ এপ্রিল চম্পকনগর থানায় রবীন্দ্র দেবনাথ ও তার সহযোগীদের নামধাম দিয়ে থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ সঞ্জিত দেববর্মা নামে একজনকে গ্রেপ্তার করে।

পরে গোপন খবরের ভিত্তিতে গত ২৬ এপ্রিল রাতে খুমুলুঙ বাড়ি থেকে ঘটনার মূল অভিযুক্ত রবীন্দ্র দেববর্মাকে গ্রেপ্তার করে চম্পকনগর থানার পুলিশ। শনিবার তাকে তিন দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে তোলা হয়। আদালত তিনদিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করে। পুলিশ রিমান্ডে ক্ড়া জিজ্ঞাসাবাদে পুলিশ খুমুলুঙে তার বাড়ির কাছ থেকে ঘটনায় ব্যবহৃত পিস্তল সহ তিন রাউন্ড গুলি ও দুইটি ম্যাগাজিন উদ্ধার করে শনিবার গভীর রাতে। তবে ঘটনার সূত্রপাত এখনো রহস্যজনক।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য