Wednesday, May 29, 2024
বাড়িরাজ্যছেলের বিরুদ্ধে জন্মদাতা মায়ের মামলা, অভিযোগ সম্পত্তির জন্য প্রাণে মারার চেষ্টা করেছে

ছেলের বিরুদ্ধে জন্মদাতা মায়ের মামলা, অভিযোগ সম্পত্তির জন্য প্রাণে মারার চেষ্টা করেছে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৮ এপ্রিল : সম্পত্তির লোভে জন্মদাতা মাকে প্রানে মারার চেষ্টার অভিযোগ এক যুবকের বিরুদ্ধে। জানা গেছে, পূর্ব আগরতলা থানার অন্তর্গত উত্তর যোগেন্দ্রনগর নবুদয় পাড়া এলাকার হেমেন্দ্র দেবনাথের মৃত্যুর পর তার স্ত্রী অঞ্জু রানী দেবনাথ স্বামীর সম্পত্তিকে আগলে ধরে জীবন যাপন করছেন।

অঞ্জু রানীর দুই ছেলে রয়েছে, দুই ছেলের মধ্যে রাহুল দেবনাথ তার বাবা থাকাকালীন সময়েই তার নামে সমস্ত সম্পত্তি লিখে দিতে বাড়িতে প্রায়ই ঝামেলা সৃষ্টি করত। গত পাঁচ বছর আগে পিতার মৃত্যুর পর রাহুল দেবনাথ তার মা অঞ্জু রানী দেবনাথকে সমস্ত সম্পত্তি লিখে দিতে বিভিন্নভাবে চাপ সৃষ্টি সহ মারধর ও ঘরের আসবাবপত্র ভাঙচুর করেছে বলে অভিযোগ।

 দিনের পর দিন রাহুল দেবনাথের এই কার্যকলাপ বৃদ্ধি পায়। তবু তার মা অঞ্জুরানী দেবনাথ সবকিছু মুখ বুঝে সহ্য করে আসছিল। ছেলের রাহুল দেবনাথের দাবি ছিল সমস্ত সম্পত্তি তার নামে লিখে দিতে হবে, কিন্তু তার মা অঞ্জুরানি দেবনাথ তার এই দাবি কোনভাবেই গ্রহণ করে নি। যার ফলে অন্যান্য দিনের মতো আবারও রাহুল শনিবার সম্পত্তি লিখে দেবার দাবিতে মায়ের সাথে ঝগড়া বিবাদ শুরু করে। এক সময় উত্তেজিত হয়ে রাহুল তার মাকে মারধর করতে আসে এবং তার মায়ের ঘরের আসবাবপত্র ভাঙচুর করে। পরে তার মা অঞ্জু রানী দেবনাথ নিজের প্রাণ বাঁচাতে বাধ্য হয়ে কলেজ টিলা ফাঁড়ি থানার দারস্থ হয়ে নিজের সন্তানের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে সুষ্ঠ বিচারের দাবি জানিয়েছেন। পরে এই বিষয়ে বিস্তারিত জানান নির্যাতিতা মা অঞ্জু রানি দেবনাথ।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য