Sunday, May 19, 2024
বাড়িরাজ্যদালালি এজেন্টকে ভোট দিয়ে দালালিকে সমর্থন করবে না বলে জানান পাতাল কন্যা,...

দালালি এজেন্টকে ভোট দিয়ে দালালিকে সমর্থন করবে না বলে জানান পাতাল কন্যা, সমর্থন করল না প্রদেশ বিজেপি

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৪ এপ্রিল : দালালি এজেন্টকে ভোট দিয়ে দালালিকে সমর্থন করবো না। কারণ নরেন্দ্র মোদীর মুখোশ পরিধান করলেই নরেন্দ্র মোদী ভাবলে দূর হবে। সুতরাং দালালের সমর্থনে নেই বলে পূর্ব ত্রিপুরা আসনের বিজেপি প্রার্থী কৃতি সিং দেববর্মার উদ্দেশ্যে ষ্পষ্ট জানিয়ে দিলেন প্রদেশ বিজেপি -র সহ-সভানেত্রী পাতাল কন্যা।

বুধবার তিনি বলেন, ভালো করার নাম করে যদি তিনি দলে ধ্বংস করতে আসে তাহলে নো এন্ট্রি। আরো বলেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে আগেই আত্মসমর্পণ করে এসেছিলেন তিপরা মথার সুপ্রিমো প্রদ্যোত কিশোর দেববর্মণ। কারণ তিনি পদের জন্য লোভে ভারতীয় জনতা পার্টিতে এসেছেন। আগে কেউ এভাবে লোভে ভারতীয় জনতা পার্টিতে আসে নি। এখন বিজেপিতে এসে তিনি সহ সভানেত্রী পাতাল কন্যাকে ব্যক্তিগতভাবে আক্রমণ করছে। এই অধিকার কেউ প্রদ্যোত কিশোর দেববর্মণকে দেয় নি। কিন্তু যখন থেকে তিনি রাজনীতি করতে এসেছেন তখন থেকেই তিনি মানুষের মধ্যে বিভাজন তৈরি করছেন। ওনার রাজনীতি আদর্শই এমন। আজ ভারতীয় জনতা পার্টিতে তিনি সামিল হওয়ার পরও এ ধরনের দালালি এবং বিভাজনের রাজনীতি থেকে বের হয়ে আসতে পারছে না।

 এর জন্য যতক্ষণ না পর্যন্ত তিনি জনজাতিদের কাছে ক্ষমা চাইবে ততক্ষণ পর্যন্ত মানুষের সমর্থন পাবে না। পাতাল কন্যা আরো বলেন, তার এই ধরনের জুমলা রাজনীতি ত্রিপুরা রাজ্যের রাজাদের কলঙ্ক করছে। এদিকে পাতাল কন্যার এ ধরনের মন্তব্যের পর প্রদেশ বিজেপি পক্ষ থেকে প্রতিক্রিয়া জানান প্রদেশ বিজেপির মুখ্য প্রবক্তা সুব্রত চক্রবর্তী। তিনি বলেন, পাতাল কন্যার এধরনের মন্তব্য সমর্থনযোগ্য নয়। এর জন্য পাতাল কন্যাকে কারণ দর্শাতে হবে। বিষয়টা দলের শীর্ষ নেতৃত্ব বিচার বিবেচনা করছে। আগামী দিনে যাতে এ ধরনের মন্তব্য কেউ করতে না পারে তার জন্য পাতার কন্যার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য