Sunday, May 19, 2024
বাড়িরাজ্যসর্বনিম্ন ভোটের হার রামনগরে, সর্বাধিক ভোট পড়েছে বিলোনিয়ায়, বিকাল ৫ টার পর...

সর্বনিম্ন ভোটের হার রামনগরে, সর্বাধিক ভোট পড়েছে বিলোনিয়ায়, বিকাল ৫ টার পর ২৩ হাজারের অধিক ভোটার ভোট কেন্দ্রে, জানান রিটার্নিং অফিসার

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৯ এপ্রিল : সর্বশেষ তথ্য অনুযায়ী পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে ভোট পড়েছে ৮০.৪০ শতাংশ। এই ভোটের হার আরও বৃদ্ধি পাবে। কারন ৫ টার পরও ২৩ হাজারের অধিক ভোটার ভোট কেন্দ্রে ভোট দেওয়ার জন্য রয়েছে। ৩৩২ টি পোলিং স্টেশনে এই ভোটাররা লাইনে ছিল। বাকি পোলিং স্টেশনে ভোট গ্রহণ প্রক্রিয়া শেষ হয়েছে।

সর্বাধিক ভোট পড়েছে বিলোনিয়ায়। সবচেয়ে কম ভোট পড়েছে ৭ রামনগরে। ভোট কর্মীরা ইভিএম নিয়ে তিনটি স্ট্রং রুমে যাবে। পশ্চিম ত্রিপুরা জেলা শাসকের কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে এই তথ্য তুলে ধরেন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের রিটার্নিং অফিসার ডঃ বিশাল কুমার। সাংবাদিক সম্মেলনে তিনি আরও জানান এইদিন সকালে ভোট গ্রহণ প্রক্রিয়া শুরু হওয়ার সাথে সাথে বেশকিছু অভিযোগ পাওয়া গেছে। যে সকল স্থান থেকে অভিযোগ এসেছে সেখানে অতিরিক্ত আরক্ষা কর্মী মোতায়েন করা হয়েছে। কোথাও কোন সম্পত্তি নষ্ট ও আহত হওয়ার ঘটনা ঘটে নি। ভোটারদের বাধা দান, পোলিং এজেন্টদের ভোট কেন্দ্র থেকে বের করে দেওয়ার অভিযোগ এসেছে। বেশকিছু অভিযোগ ভুল ছিল। বাকি অভিযোগ গুলি খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। রামনগর বিধানসভা কেন্দ্রের একটি পোলিং স্টেশনের দুইজন পোলিং অফিসারকে বরখাস্ত করা হয়েছে। কারন তাদের অনিয়ম সিসি ক্যামেরায় ধরা পড়েছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য