Friday, May 31, 2024
বাড়িরাজ্যভোট দিলেন বিপ্লব কুমার দেব, বললেন বিরোধীরা গণবর্জিত

ভোট দিলেন বিপ্লব কুমার দেব, বললেন বিরোধীরা গণবর্জিত

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৯ এপ্রিল : পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি মনোনীত প্রার্থী বিপ্লব কুমার দেব শুক্রবার উদয়পুর ইংরেজি মাধ্যম উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করেন। এদিন ভোটাধিকার প্রয়োগ করার আগে প্রার্থী বিপ্লব কুমার দেব মাতা ত্রিপুরেশ্বরী মন্দিরে গিয়ে পুজো দিয়ে মায়ের আশীর্বাদ গ্রহণ করেন।

 তারপর তিনি ভোটাধিকার প্রয়োগ করতে যান। ভোটাধিকার প্রয়োগের পর সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বলেন, ত্রিপুরেশ্বরী মায়ের আশীর্বাদ নিয়ে ভোটাধিকার প্রয়োগ করেছেন প্রধানমন্ত্রী বানানোর জন্য। সমস্ত ত্রিপুরাবাসীও একযোগে বের হয়ে প্রধানমন্ত্রী বানানোর জন্য এই গণতান্ত্রিক উৎসবে ভাগ নেবে। এবং নরেন্দ্র মোদিকে তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী করে যুবক, মহিলা, কৃষক ও গরিবদের জন্য এক সুন্দর শক্তিশালী ভারত রচনা করবে।

 তিনি আশাবাদী সেই দিশা নিয়ে সমস্ত ত্রিপুরাবাসী ভোটাধিকার প্রয়োগ করবে। পাশাপাশি এক সুন্দর শক্তিশালী ত্রিপুরা বানানোর জন্য স্বপ্ন পূরণ করবে। বিরোধী প্রার্থী আশীষ কুমার সাহার অভিযোগ বিরোধী দল পুলিং এজেন্ট দিতে পারেনি, এ বিষয়ে প্রার্থী বিপ্লব কুমার দেব বলেন, কংগ্রেস, সিপিআইএমের অনৈতিক জোট রাজ্যের মানুষ সমর্থন করছে না। তারাই শাসক ও বিরোধী পার্টিতে থেকে বিগত দিনে মানুষের কাছ থেকে লুট করেছে। তারা গণবর্জিত। তাই গণতন্ত্রের এত বড় উৎসবকেও তারা বদনাম করতে চাইছে বলে জানান প্রার্থী বিপ্লব কুমার দেব।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য