Sunday, May 19, 2024
বাড়িরাজ্যহোয়াট অ্যাপ ইউনিভার্সিটির যোগ্য লোক বিপ্লব কুমার দেবকে পশ্চিম ত্রিপুরা আসনের মানুষ...

হোয়াট অ্যাপ ইউনিভার্সিটির যোগ্য লোক বিপ্লব কুমার দেবকে পশ্চিম ত্রিপুরা আসনের মানুষ প্রত্যাখ্যান করবে : জিতেন্দ্র

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৭ এপ্রিল : যারা আরএসএস দ্বারা দীক্ষিত হয় তারা হিংসা, সংকীর্ণতা ও অন্ধ ভক্ত হয়ে উঠে। তাদের একটি হোয়াট অ্যাপ ইউনিভার্সিটি রয়েছে। সেই হোয়াট অ্যাপ ইউনিভার্সিটির একজন যোগ্য লোক হলেন বিপ্লব কুমার দেব। আর সেই ইউনিভার্সিটির যোগ্য বিপ্লব ত্রিপুরায় মুখ্যমন্ত্রী হয়ে চার বছর পর পদত্যাগ করতে হয়েছিল।

কারণ তিনি রাজনৈতিক সন্ত্রাস এবং ড্রাগসের সাথে মানুষকে জড়িয়ে ফেলেছিল। কিন্তু যখন কেন্দ্রীয় নেতৃত্ব দেখতে পেলেন ত্রিপুরার দুইটি আসন জয়ী হতে গেলে শুধু প্রদ্যোত কিশোর দেববর্মণের হাত ধরলেই চলবে না, বাইক বাহিনীকে ফিরিয়ে আনতে হবে -তার জন্যই বিপ্লব কুমার দেবকে পুনর্বাসন দিয়েছে বিজেপি হাই কমান্ড। আর এখন তিনি হোয়াট অ্যাপ ইউনিভার্সিটির যোগ্য লোক হয়ে মানুষের মধ্যে কমিউনিস্টের ম্যানুফেষ্ট নিয়ে বিভ্রান্ত সৃষ্টি করার চেষ্টা করছে। বুধবার সকালে সিপিআইএম রাজ্য কার্যালয়ে পশ্চিম ত্রিপুরা আসনের প্রার্থী বিপ্লব কুমার দেবের মন্তব্য ঘিরে এই প্রতিক্রিয়া দিলেন সিপিআইএম রাজ্য সম্পাদক তথা বিরোধী দলনেতা জিতেন্দ্র চৌধুরী।

 মঙ্গলবার প্রার্থী বিপ্লব কুমার দেব সাংবাদিক সম্মেলনে বলেছিলেন সিপিআইএমের নির্বাচনে ইস্তেহারে ভারতের পারমাণবিক শক্তি নিষ্ক্রিয়করণের কথা উল্লেখ রয়েছে। দেশের আর্মি বাহিনীকে গুটিয়ে আনার কথাও উল্লেখ রয়েছে। এটা দেশদ্রোহীতার লক্ষণ বলে মন্তব্য করেছেন বিপ্লব কুমার দেব। এরই পরিপ্রেক্ষিতে জিতেন্দ্র চৌধুরী আরো বলেন, এগুলি করে বিপ্লব কুমার দেব ভারতীয় জনতা পার্টির অভিধানে গড়িমা, শালীনতা, সততা সব বিসর্জন দিতে চাইছে। নির্বাচন মানে যে কোনভাবে ভোট হরণ করা ও মানুষকে বিভ্রান্ত করে ভোট নেওয়ার কৌশল তৈরি করা বিজেপি -র সংস্কৃতি। তিনি আরো বলেন, দীর্ঘ ৩৫ থেকে ৪০ বছর পর সন্তোষ মোহন দেবের সংস্করণ হলো বিপ্লব কুমার দেব। বিপ্লব কুমার দেব বাইক বাহিনী ও হেলমেট বাহিনী তৈরি করে বিরোধী দলের অফিস ভেঙেছে, আর অসংখ্য বিজেপি দলের অফিস মাথা তুলে দাঁড়িয়েছে। এবং সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হলো ২০২৩ সালে বিধানসভা নির্বাচনে তিপরা মথা যদি বিশ্বাসঘাতকতা না করতো তাহলে আজ ত্রিপুরার মাটি থেকে বিজেপি হারিয়ে যেতে। এর থেকে একটু শিক্ষা নিয়েছে বিজেপি দল। তারপরেও ভালো শিক্ষা নিয়ে দেশকে ভালো দিকে পরিচালনা করার মানসিকতা নেই তাদের। তাই আসন্ন নির্বাচনে হোয়াট অ্যাপ ইউনিভার্সিটির যোগ্য লোক বিপ্লব কুমার দেবকে পশ্চিম ত্রিপুরা আসনের মানুষ প্রত্যাখ্যান করবে বলে অভিমত ব্যক্ত করেন জিতেন্দ্র চৌধুরী।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য