Friday, May 31, 2024
বাড়িরাজ্যগণধর্ষণের শিকার দুই নাবালিকা, হাসপাতালে চিকিৎসাধীন এক নাবালিকা, পুলিশ আটক করেছে তিনজনকে

গণধর্ষণের শিকার দুই নাবালিকা, হাসপাতালে চিকিৎসাধীন এক নাবালিকা, পুলিশ আটক করেছে তিনজনকে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৭ এপ্রিল : সাত জন যুবক দ্বারা পাশবিক লালসার শিকার দুই নাবালিকা। ঘটনা পশ্চিম জেলার শ্রীনগর থানার অন্তর্গত গাবর্দি সংলগ্ন এলাকায়। অভিযোগ গত সোমবার  আমবাসা এবং খুমলুঙের দুই নাবালিকাকে এলাকায় এনে সাত যুবক তাদের উপর পাশবিক নির্যাতন করে।পরে ঘটনাটি স্থানীয়রা প্রত্যক্ষ করতে পেরে দুই নাবালিকাকে পরিবারের হাতে তুলে দেয়। বর্তমানে আমবাসার ধর্ষিতা নাবালিকা

মেয়েটি ধলাই জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। অবশেষে ধর্ষিতা দুই নাবালিকার পরিবারের পক্ষ থেকে মঙ্গলবার শ্রীনগর থানায় সাতজনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন পরিবারের লোকজন। পুলিশ ভারতীয় দণ্ডবিধি ৩৭৬(ডি) এবং পক্সো আইনে মামলা হাতে নিয়ে মঙ্গলবার রাতেই দুই নাবালক ছেলেকে আটক করে এবং আজিয়া দেববর্মা নামে এক যুবককে জারুলবাছাই দুখিয়াকুবরা এলাকা থেকে গ্রেফতার করে।

তবে আইনি জটিলতার কারনে আটক করা দুই নাবালক ছেলেকে পুলিশ সামনে আনেনি। বুধবার দুপুরে শ্রীনগর থানার ওসি দিলীপ দেববর্মা জানিয়েছেন আজিয়া দেববর্মা ঘটনার সত্যতা স্বীকার করেছে এবং বাকি ২ নাবালককে থানায় জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে। পুলিশ জানিয়েছে এই ঘটনার সাথে জড়িত মোট সাতজন রয়েছে। বাকিদেরকেও খুব শীঘ্রই পুলিশ জালে তুলতে সক্ষম হবে। পুলিশের পক্ষ থেকে জানা গেছে বুধবার ঘটনার অভিযুক্ত আজিয়া দেববর্মাকে পশ্চিম জেলা ও দায়রা জজ আদালতের প্রেরণ করা হবে। তবে এই ধরনের জঘন্য ঘটনায় সব মহল থেকে অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করা হচ্ছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য