Friday, May 31, 2024
বাড়িরাজ্যপ্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে বিজেপিকে ভোট দিতে ভোটারদের প্রতি আহ্বান মুখ্যমন্ত্রীর

প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে বিজেপিকে ভোট দিতে ভোটারদের প্রতি আহ্বান মুখ্যমন্ত্রীর

আগরতলা, ১৫ এপ্রিল: আসন্ন লোকসভা নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিকাশের গ্যারান্টিকে অগ্রাধিকার দিয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে। যা ২০৪৭ সালের মধ্যে বিকশিত ভারত গড়ে তোলার সংকল্পকে সাকার করতে এক উল্লেখযোগ্য ভূমিকা নেবে। তাই ভারতীয় জনতা পার্টিকে ভোট দেওয়া মানে জাতীয় স্বার্থে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আরো শক্তিশালী করবে।

                         সোমবার উনকোটি জেলার কুমারঘাটে পূর্ত দপ্তরের মাঠে ভারতীয় জনতা পার্টির প্রার্থীদের সমর্থনে আয়োজিত কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সুবিশাল নির্বাচনী জনসভায় বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। তিনি বলেন, আমাদের প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের সময় থেকে এখন পর্যন্ত ভারতীয় জনতা পার্টির প্রতি মানুষের যে আস্থা ও সমর্থন তাতে আগামী ৪ জুন কি ফলাফল হতে চলেছে সেটা স্পষ্ট হয়ে গেছে।

                             সভায় মুখ্যমন্ত্রী ডাঃ সাহা বলেন, গত ২৮ মার্চ পূর্ব ত্রিপুরা লোকসভা আসনে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থী কৃতি সিং দেববর্মার জন্য মনোনয়নপত্র জমা দেওয়ার সময় বিজেপি, আইপিএফটি এবং তিপ্রা মথার কর্মী সমর্থকদের বিশাল সমাবেশ ও সমর্থন আমরা প্রত্যক্ষ করেছি। এত মানুষের আস্থা ও সমর্থন থেকে নির্বাচনের ফলাফল কী হতে যাচ্ছে সেটা একপ্রকার পরিষ্কার। পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের প্রার্থী বিপ্লব কুমার দেবের মনোনয়নপত্র জমা দেওয়ার সময়ও একই প্রবণতা পরিলক্ষিত হয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিকাশের গ্যারান্টিকে সামনে রেখে এই নির্বাচন খুবই তাৎপর্যপূর্ণ হতে যাচ্ছে। প্রধানমন্ত্রী ২০৪৭ সালের মধ্যে বিকশিত ভারতের সংকল্পকে বাস্তব রূপ দেওয়ার জন্য আসন্ন এই নির্বাচনের উপর ব্যাপক গুরুত্ব দিয়েছেন।

                              মুখ্যমন্ত্রী বলেন, পঞ্চায়েত থেকে শুরু করে লোকসভা নির্বাচন পর্যন্ত সমস্ত নির্বাচনকে খুব গুরুত্ব সহকারে নেয় ভারতীয় জনতা পার্টি। মনে রাখতে হবে, আমাদের অবশ্যই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাতকে আরো শক্তিশালী করতে হবে। যাতে আমরা আরও উন্নয়নের সাক্ষী হতে পারি। আসন্ন নির্বাচনে আমাদের জয় নিশ্চিত। দেশ ও রাজ্যকে আরো বিকাশের দিশায় এগিয়ে নিয়ে যেতে সবাইকে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থীদের পক্ষে ভোট দেওয়ার জন্য আহ্বান জানান ডাঃ সাহা।

                                কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সুবিশাল এই নির্বাচনী জনসভায় উপস্থিত ছিলেন ভারতীয় জনতা পার্টির প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য, বিজেপির পশ্চিম আসনের প্রার্থী বিপ্লব কুমার দেব, পূর্ব আসনের প্রার্থী কৃতি সিং দেববর্মা, তিপ্রা মথার প্রতিষ্ঠাতা প্রদ্যোত কিশোর মাণিক্য দেববর্মা সহ বিজেপি ও শরিক দলগুলির বিধায়ক, মন্ত্রী এবং নেতা কর্মীরা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য